ক্ষোভ উগরে দিলেন যুবরাজ, বিসিসিআই এর ওপর তোপ দাগলেন যুবি

43
- Advertisement -

Image Source : Google

২০১১ সালের বিশ্বকাপে ম্যান অফ দ্য সিরিজ ছিলেন যুবরাজ সিং। একটা সময়ে ইন্ডিয়া ক্রিকেট টিমের এক নম্বর অলরাউন্ডার ছিলেন যুবরাজ সিং এর তিনিই জুন মাসে অভিমান করে অবসর নিয়েছিলেন টিম থেকে। যুবরাজের এভাবে চলে যাওয়াকে মেনে নিতে পারেননি তাঁর অনেক ফ্যানই। একাধিকবার যুবরাজের কেরিয়ার নষ্ট করে দেওয়ার জন্য ধোনিকে দায়ী করেছেন যুবরাজের বাবা।

- Advertisement -

অবসরের প্রায় এক বছর পরে যুবরাজ সিং বললেন কেরিয়ারের শেষ সময়ে তিনি নিজের প্রাপ্য সম্মান পাননি। বিসিসিআই এর দিকে তোপ দেগে যুবরাজ বলেন, “কেরিয়ারের শেষে চূড়ান্ত অপেশাদারিত্বের মুখে পড়তে হয়েছে। আর শুধু আমিই না। হরভজন সিং, বীরেন্দ্র শেহওয়াগ, জাহির খানের মতো তারকা ক্রিকেটারদের দিকে তাকান। খুব খারাপভাবে সবকিছু শেষ হয়েছিল। এটা ভারতীয় ক্রিকেটের অঙ্গ হয়ে দাঁড়িয়েছে। তাই আমার সঙ্গে এমনটা হওয়ায় অবাক হইনি। তবে একটা জিনিসই চাইব। ভবিষ্যতে যেন এই ছবিটা পালটায়। কেউ দেশের হয়ে দীর্ঘদিন খেললে তাঁকে যেন প্রাপ্য সম্মানটা দেওয়া হয়।”

শুধুমাত্র যুবরাজ নয়, ভারতের অনেক প্রতিভাবান খেলোয়াড়ও কেরিয়ারের শেষ সময় প্রাপ্য সম্মান পাননি এমনটা দাবি করেছেন যুবরাজ। তিনি বলেছেন, ”গৌতম গম্ভীরের মতো তারকা আমাদের বিশ্বকাপ জিতিয়েছে। সুনীল গাভাসকরের পর টেস্টে ভারতীয় দলকে বহু ম্যাচ জিতিয়েছেন শেহওয়াগ। তালিকায় রয়েছেন ভিভিএস লক্ষ্মণ, জাহিরও। এঁদের অন্তত সম্মান দেওয়া উচিত।”

আরোও পড়ুন :