ভারতীয় দলে ধোনির ভবিষ্যৎ কি ? সরাসরি জানিয়ে দিলেন কোচ রবি শাস্ত্রী

95
- Advertisement -
Image Source : Google

বিশ্বকাপের পর থেকেই ভারতীয় দলে ধোনির ভবিষ্যৎ নিয়ে চলছে জল্পনা। ধোনি খেলবেন না খেলবেন না তা নিয়ে কোনো সঠিক তথ্য পাওয়া যায়নি। জাতীয় দলের হেড কোচ রবি শাস্ত্রী এক সাক্ষাৎকারে ধোনিকে নিয়ে এমন কথাই বলেছেন, ধোনি মিছিমিছি দলে অন্যের জায়গা আটকে রাখবেন না। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ-ই (আইপিএল) স্থির করে দেবে মহেন্দ্র সিংহ ধোনির ভবিষ্যৎ।

- Advertisement -

কোচ রবি শাস্ত্রী মিডিয়ার কাছে সরাসরি বললেন, টেষ্ট ও ওয়ানডে যে ধোনির কেরিয়ার সমাপ্ত হয়েছে। তবে যদি আইপিএলে ভালো পারফর্ম করতে পারে ধোনি তবে আগত টি-টোয়েন্টি বিশ্বকাপে টিমে তাকে দেখা যেতে পারে। এব্যাপারে ধোনির সাথে ব্যাক্তিগত ভাবেও কথা হয়েছে তার।

আগত টি টিয়েন্টি বিশ্বকাপে উইকেট কিপার হিসাবে পান্ত এর সাথে সঞ্জু স্যামসাং এর মানও উঠছে। তবে ধোনি যদি আইপিএল এ ভালো পারফর্ম করেন তবেই দলে ঢোকার প্রতিযোগিতায় সামিল হবেন। তবে দলে যেই সুযোগ পাক, তাকে পাঁচ বা ছ’নম্বরে ব্যাট করতে যেতে হবে।

পান্তকে ধোনির উত্তররসূরী রূপে ভাবলেও, সেই ভাবনাকে ঠিকঠাক মর্যাদা দিতে পারছে না পান্ত। প্রতি সিরিজেই কিছু ভুলের কারণে সমালোচকদের টার্গেট পাখির চোখ হয়ে উঠেছে পান্ত। তবে কোচ শাস্ত্রী তার পাশে দাঁড়াতে উদ্দত। তার কথা অনুযায়ী “পান্তের এখন মাত্র ২১ বছর বয়স, এই বয়সে কোন উইকেটকিপারই বা ১০০ রান করেছে? বা সকল ক্যাচ ধরেছে? অভিজ্ঞতা ও বয়স দুইই অল্প, ভুলতো হবেই। যত পরিণত হয়ে উঠবে, ততই ভাল খেলবে, আসা করছে কোচ।

আরোও পড়ুন :