বাঁকুড়া শহরের সতিঘাটে অস্থায়ী সেতু পার হতে গিয়ে তলিয়ে গেল যুবক

827
- Advertisement -


সস্প্রতি জলের তোড়ে ভেঙ্গে যাওয়া অস্থায়ী সেতু পার হতে গিয়ে তলিয়ে গেল এক যুবক।ঘটনাটি ঘটে বাঁকুড়া শহরের সতিঘাট,গন্ধেশ্বরী নদীর উপর। গত একবছর আগে অধিক বৃষ্টির ফলে ভুল নির্মিত পাকা সেতুই নদীর জল আটকে পড়ে শহরের বিস্তৃর্ন এলাকা জলমগ্ন হয়ে পড়ে। কার্যত তার পর সেই অপরিকল্পিত সেতু ভেঙে নতুন করে নির্মানের সিন্ধান্ত নেওয়া হলে পথচারি বাইক আরোহী সাইকেল আরোহীদের বিশেষ সমস্যার সম্মুখীন হতে হয়। আর সেই কারনের বাঁকুড়া পৌরসভা একটি অস্থায়ী সেতু নির্মান করেন। কিন্তু সেই সেতুও জলের তোড়ে ভেঙ্গে গিয়েছে। আর সেই ভাঙা সেতু পারাপার করতে গিয়েই তলিয়ে যায় ওই যুবক।

- Advertisement -

গত বৃহস্পতিবার রাতের অন্ধকারে ওই সেতু পেরোতে গিয়েই ঘটে বিপত্তি। স্থানীয় সূত্রে জানা যায় বৃহস্পতিবার রাতে এক যুবক ওই ভাঙা সেতু দিয়ে নদী পারাপার করার চেষ্টা করছিলেন। নদি পেরিয়ে কেশিয়াকোল এর দিকে যাচ্ছিলেন স্থানীয়দের একাংশের দাবি ওই যুবক যখন নদী পারাপার করছিলেন সে সময় হঠাৎ হড়কা বান আসে গন্ধেশ্বরী নদীতে। স্থানীয়দের অনেকের দাবী ওই হড়কা বানে যুবককে নদীর জলের তোড়ে তলিয়ে যেতে দেখেন।

ঘটনার খবর জানাজানি হতেই উদ্ধারকাজে নামে সিভিল ডিফেন্স ও ডিজাস্টার ম্যানেজমেন্ট কর্মীরা। নিখোঁজ যুবকের খোঁজে স্পিড বোট নিয়ে নদীবক্ষে রাতভর চলে তল্লাশি শুক্রবার সকালেও চলে চল্লাসি। নদীবক্ষে রাতভর তন্নতন্ন করে তল্লাশি চালিয়েও ওই যুবকের কোনো হদিশ মেলেনি বলে জানা যায়। তলিয়ে যাওয়া নিখোঁজ যুবকের পরিচয়ও মেলেনি যুবকের। স্থানীয় মানুষ ও সিভিল ডিফেন্সের আশঙ্কা ওই যুবক পরে কোনোভাবে সাঁতার কেটে নদীর পাড়ে উঠে পড়েছেন।

আরোও পড়ুন :