অনুরাগের পাশে দাঁড়ালেন তাপসী পান্নু, স্বরা ভাস্বর ভাইরাল হলেন নেটদুনিয়ায়

51
- Advertisement -


সম্প্রতি বলিউডের পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ‘মিটু’ এর অভিযোগ তুলেছেন বাঙালি অভিনেত্রী এবং মডেল পায়েল ঘোষ। অনুরাগ কাশ্যপ বলিউডের অন্যতম বিতর্কিত পরিচালক তাঁকে নিয়ে যৌন হেনস্থার অভিযোগ আনার পর থেকে সারা দেশ জুড়ে শুরু হয়েছে তোলপাড়।

- Advertisement -

তবে অনুরাগের পাশে দাঁড়িয়েছে অভিনেত্রী তাপসী পান্নু এবং স্বরা ভাস্বর। অনুরাগের বিশেষ বন্ধু তাপসী সোশ্যাল মিডিয়ায় বন্ধুর পাশে দাঁড়িয়ে পোস্ট করেছেন যে ইতিমধ্যেই চোখে পড়েছে সকলের।

অনুরাগ কাশ্যপের সঙ্গে একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে তাপসী লিখেছেন, ‘বন্ধু, আমি যাঁদের চিনি, তাঁদের মধ্যে তুমিই সবচেয়ে বড় নারীবাদী। খুব তাড়াতাড়ি সেটে তোমার সঙ্গে দেখা হচ্ছে। তোমার তৈরি দুনিয়ায় মহিলারা কতটা শক্তিশালী, তাঁদের কী গুরুত্ব, তা তোমার শিল্পকর্মই বুঝিয়ে দেয়।’ অন্যদিকে, স্বরা ভাস্করও অনুরাগ কাশ্যপের পাশে দাঁড়িয়ে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। অনুরাগের একটি ট্যুইট রিট্যুইট করেছেন তিনি। তাতে রয়েছে, ‘আরও আক্রমণ আসবে। এই তো সবে শুরু। ইতোমধ্যেই অনেক ফোন আসতে শুরু করেছে। চুপ করে যেতে বলছেন। কোথা থেকে যে তির ছুটে আসবে, তা যে বুঝতেও পারব না, সে কথাও বিলক্ষণ জানি। অপেক্ষায় রয়েছি।’

আরোও পড়ুন :