রিয়ার বিরুদ্ধে মিথ্যে বয়ান দেওয়ার জন্য চাপ দিচ্ছে সুশান্তের পরিবার! অভিযোগ সুশান্তের বন্ধুর

116
- Advertisement -

Image Source : Google

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নয় জলঘোলা এখনো অব্যাহত। সুশান্তের বাবা কে কে সিং রিয়া চক্রবর্তী ও তার পরিবারের ৫ সদস্যের নামে এফআইআর দায়ের করার পর থেকেই আরো বেশি করে বিতর্ক হচ্ছে এই মামলা নিয়ে। তবে এবার সুশান্তের পরিবারের বিরুদ্ধেই অভিযোগ করে বসলেন সুশান্তের ঘনিষ্ঠ বন্ধু সিদ্ধার্থ পিঠানি।

- Advertisement -

২৮শে জুলাই বান্দ্রা পুলিশকে একটি মেল করেছেন সিদ্ধার্থ যেখানে তিনি লিখেছেন ২২শে জুলাই সুশান্তের জামাইবাবু সিনিয়র আইপিএস ওপি সিং, সুশান্তের দিদি এবং একজন অপরিচিত ব্যক্তি কনফারেন্স কলে তাঁকে জিজ্ঞাসা করেন সুশান্তের সঙ্গে থাকার সময় রিয়া কিরকম টাকা খরচ করতেন? এরপর ২৭শে জুলাই একটি অজানা নম্বর থেকে ফোন আসে এবং সিদ্ধার্থকে সেখানে তাকে বলা হয় বিহার পুলিশের কাছে রিয়ার বিরুদ্ধে বয়ান দেওয়ার জন্য।

মাত্র ৪০ সেকেন্ডের সেই ফোন কল রেকর্ড করতে না পারলেও নম্বরটি বিহার পুলিশেরই একজনের নম্বর তা জানা গেছে। সিদ্ধার্থের সাফ সাফ দাবি যে বিষয়ে তিনি জানেননা সেই বিষয়ে বয়ান দিতে তিনি পারবেন না। ইতিমধ্যেই রিয়া অনুরোধ করেছেন এই মামলা যেন বিহার থেকে সরিয়ে মুম্বাই পুলিশের কাছে আনা হয় কারণ তা না হলে তিনি সুবিচার পাবেন না। অন্যদিকে সুশান্তের পারিবারিক আইনজীবী বিকাশ সিংয়ের বক্তব্য মুম্বাই পুলিশের একজন মাথা আড়াল থেকে সাহায্য করছে রিয়াকে।

আরোও পড়ুন :