মুখ খুললেন সুশান্তের প্রাক্তন সহকারী, বেরোলো চাঞ্চল্যকর তথ্য

52
- Advertisement -

Image Source : Google

জুন মাসের ১৪ তারিখ বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত নিজের বাড়িতে আত্মহত্যা করেছেন। তারপর থেকেই সারা দেশজুড়ে তোলপাড় শুরু হয়ে গেছে কেন আত্মহত্যা করলো সুশান্ত তার উত্তর খুঁজছে সকলেই। তবে সুশান্তের বাবা কেকে সিং থেকে শুরু করে সুশান্ত ঘনিষ্ঠদের বক্তব্য রিয়া চক্রবর্তীর সঙ্গে প্রেম করার পর থেকেই হঠাৎ বদলে যায় সুশান্ত।

- Advertisement -

এবার সুশান্তের প্রাক্তন সহকারী কলকাতার যুবক অঙ্কিত আচার্য বলেন, ‘২০১৭-এর জুলাই থেকে ২০১৯-এর জুলাই পর্যন্ত তিনি সুশান্তের সহকারী হিসেবে কাজ করেছেন। সুশান্ত তাঁর বড় দাদার মতো। সবসময় ভাই বলে সম্বোধন করতেন। কিন্তু সুশান্তের জীবনে রিয়া চক্রবর্তী আসার পর থেকেই তিনি বদলে যেতে শুরু করেন’।

তিনি আরো বলেন, ‘দিল বেচারার শ্যুটিং শেষ করে যখন আমরা মুম্বই ফেরার পরিকল্পনা করছি তখন আমার এক বন্ধু ফোন করে জানায়, ওর পিতৃবিয়োগ হয়েছে তাই কয়েকদিনের জন্য যদি আমি ওর বাড়ি থেকে ঘুরে আসি। এরপর স্যারকে জানিয়ে আমি বন্ধুর বাড়ি যাই। আমার মুম্বই ফিরতে কয়েকদিন দেরি হয়েছিল। ফিরেই আমি সুশান্ত স্যারের ফ্ল্যাটে যাই, কিন্তু তখন বাড়ির যিনি পরিচারক ছিলেন তিনি আমায় ঢুকতে দেননি, আর বলেছিলেন স্যার ট্রিপে গিয়েছেন। এরপর আমি স্যারের সঙ্গে ফোনে যোগাযোগ করার চেষ্টা করেছিলাম। কারণ আমার দুমাসের স্যালারি ছাড়াও পঞ্চাশ হাজার টাকা অতিরিক্ত দেওয়া হয়েছিল। সেই বিষয়ে কথা বলতেই ফোন করেছিলাম, কিন্তু কিছুতেই যোগাযোগ করতে পারিনি’।

আরোও পড়ুন :