অন্য মেজাজে সানি, দেখুন ছবি

18355
আরোও পড়ুন :
Image Source : Google

বলিউডে তিনি এসেছেন অনেক বছর হয়ে গেল কিন্তু কেরিয়ারের শুরুতে যেহেতু নীল ছবিতে অভিনয় করেছেন সেহেতু সেই ট্যাগ কিছুতেই তাঁর পিছু ছাড়েনি। এমনকি আজ ও নানা জায়গায় নানা ক্ষেত্রে তাকে অপমানিত হতে হয় শুধু নীল ছবির তারকা হওয়ার জন্য। একটা সময় তিনি মুম্বাইয়ে ভালো কোনো ফ্ল্যাট ও ভাড়া পাননি এই পরিচয়ের জন্য। হ্যাঁ কথা বলছি সানি লিওনি কে নিয়ে। সানির সবকিছুতেই যেন বিতর্ক মেশানো। আসলে সানি যা ই করে তাই সবাই একটু অন্য চোখে নিতে পছন্দ করে।

আরোও পড়ুন :

কিছুদিন আগে একটি বাচ্ছা মেয়েকে দত্তক নিয়েছে সানি তখন ও তাকে অনেক সমস্যা এবং বিদ্রুপের মুখে পড়তে হয়েছে। তবে সেসবকে খুব একটা পাত্তা না দিয়ে সানি ফোকাস করেছেন তাঁর বলিউডের কেরিয়ারে আর দেখতে দেখতে নিজেকে অনেকটা পরিণত করেছেন তিনি। তবে শুধু কেরিয়ারে মন দিলে তো হবেনা। পরিবারকেও সময় দিতে হবে। আর সেই জন্যই নিজের যমজ সন্তানদের দুই বছরের জন্মদিন সানি সেলিব্রেট করলেন ধুমধাম করে।

Loading...

সম্প্রতি তিনি একটি সবই পোস্ট করেছেন নিজের সোশ্যাল মিডিয়ায় যেখানে সানি কে দেখা গেছে তাঁর তিন সন্তান এবং স্বামীর সঙ্গে একদম অন্য মেজাজে। সানির যমজ সন্তান দুজন ছেলে এবং মেয়েকে নিজের কোলে বসিয়ে ছবিটি তুলেছেন যা দেখে পরিষ্কার যে, নিজের কেরিয়ারের পাশাপাশি সন্তানদের সময় দিতেও সানি ভোলেন না

 

View this post on Instagram

 

A post shared by Sunny Leone (@sunnyleone) on

আরোও পড়ুন :