শ্রীলেখা পোস্ট করলেন এবার দেবের কবিতা নিয়ে, পাল্টা দিলেন দেবও

654
- Advertisement -

Image Source : Facebook

সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই কিছু না কিছু বলে বিতর্কের মধ্যে থাকাটা ক্রমশ অভ্যেস হয়ে যাচ্ছে অভিনেত্রী শ্রীলেখা মিত্রের। কিছুদিন আগেই অভিনেতা প্রসেনজিৎ এবং ঋতুপর্ণা সেনগুপ্তকে নিয়ে চাঁচাছোলা মন্তব্য করেছিলেন তিনি। সেই নিয়ে আলোচনা কম হয়নি। ‘Tiktok’ বন্ধ হয়ে যাওয়ার পর তৃণমূল সাংসদ মিমি এবং নুসরতকেও কটাক্ষ করেছেন শ্রীলেখা। এবার তিনি দেবকেও ছাড়লেন না।

- Advertisement -

সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে দেবের একটি কবিতা। যেটি তিনি পাঠিয়েছিলেন রুক্মিণীকে। রুক্মিণী সেই কবিতাটি সকলের সামনে পড়েছেন। কবিতাটি হল, “একটা গাছ ছিল। একটা উদ্ভিদ ছিল। গাছ উদ্ভিদকে জিজ্ঞেস করলো- তুমি আছো কেমন? উদ্ভিদ উত্তর দিল- আমি ঠিক আছি, তুমি কেমন?… ”

দেবের এই কবিতা শুনে স্বাভাবিক ভাবেই তাঁকে ট্রোল করা শুরু হয়ে গেছে। শ্রীলেখা লিখেছেন, ‘কী মিষ্টি না? আহা এমন কবি যেন বাংলার ঘরে ঘরে জন্মায়।’ শ্রীলেখার এই তির্যক মন্তব্য নজর এড়ায়নি দেবরও। তিনি টুইটারে লিখেছেন, ”আরে আমার প্রিয় বন্ধুরা, যাঁদের ভাল লাগার তাদের ভাল লাগবেই, যাঁদের ঘৃণা করার, তারা করবেই! আর যাদের ট্রোল করার অভ্যেস রয়েছে তাঁরা ট্রোল করবেই…! আমি তো শুধু ওঁর (রুক্মিণী) মুখে একটু হাসি ফোটাবার চেষ্টা করছিলাম মাত্র! আর এখন তো সবাই হাসছেন আমার কবিতা শুনে। যদিও তাঁদের হাসির কারণটা অন্য!”

অন্যদিকে চুপ করে বসে থাকার পাত্রী নন শ্রীলেখা। তিনি দেবকে ফের উত্তর দিয়েছেন, “সত্যিই ছেলেটা মিষ্টি! এর মধ্যে কোনও ঠাট্টা খুঁজো না প্লিজ!”

আরোও পড়ুন :