ফের বিস্ফোরক শ্রীলেখা মিত্র, হাসপাতালের অত্যাধিক বিল নিয়ে তোপ দাগলেন অভিনেত্রী

1089
- Advertisement -

Image Source : Facebook

বেসরকারি হাসপাতালগুলোর লাগামছাড়া বিল নিয়ে বহুদিন ধরেই সরব দেশের মানুষ। একাধিকবার এই নিয়ে বিদ্রোহ বিক্ষোভও করতে দেখা গেছে মানুষকে। এবার বেসরকারি নার্সিংহোম গুলির আকাশছোঁয়া বিল নিয়ে মুখ খুলতে দেখা গেল অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে।

- Advertisement -

বিগত কিছুদিন আগেই টলিউডে নেপটিজম নিয়ে মুখ খুলেছিলেন শ্রীলেখা। সেই নিয়ে যথেষ্ট বিতর্ক হয়েছিল। তবে এবার তিনি মুখ খুললেন করোনা নিয়ে বেসরকারি হাসপাতাল গুলির ব্যবসাকে কেন্দ্র করে। দেশজুড়ে ছড়িয়ে পড়ছে করোনা আর এই সুযোগে লক্ষ লক্ষ টাকা মানুষের থেকে লুটে নিচ্ছে বেসরকারি হাসপাতাল গুলো। অভিনেত্রী সেই বিষয়ে মুখ খুললেন সোশ্যাল মিডিয়ায়।

তিনি লিখেছেন, “আগে বলা হয়েছিল, আমাদের দেশে নাকি চিকিৎসা ফ্রি! তা ফ্রিয়ের নমুনা কি এটা? তাহলে আমার করোনা হলেও ওই নির্দেশ মতোই আমিও দরজা-জানালা খুলে বাড়িতে বসে থাকব। দেশে দেশে যেরকম যুদ্ধ হয়, সেরকম এটাও তো একধরণের যড়যন্ত্রই। ভোগান্তিটা তো সাধারণ মানুষদেরই হয়। কে ভাবে তাদের কথা? এই কিছুদিন পরেই তো আমরা ঘটা করে স্বাধীনতা দিবস পালন করব। আমার মনে হয় না, এই দিনটা দেখার জন্য আমাদের পূর্বপুরুষেরা স্বার্থত্যাগ করে বলিদান দিয়েছিলেন। আজকের দিনে। আজকের এই দেশের জন্য আমার কোনও দেশাত্মবোধ নেই। দরিদ্রদের পরিস্থিতি সেই একইরকম রয়ে গিয়েছে। যারা ধান্দাবাজ, তারা আরও বেশি করে নিজেদের স্বার্থসিদ্ধি করছে।”

আরোও পড়ুন :