শোভন-বৈশাখী কি আবার তৃণমূলে ? পড়ুন বিশদে

917
আরোও পড়ুন :
Image Source : Google

বিজেপি নেতা শোভন চট্টোপাধ্যায় তৃণমূলে যোগ দিতে চান? বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায়ের মন্তব্যের পরিপ্রেক্ষিতে প্রশ্ন উঠছে। তবে সাংবাদমাধ্যমের কাছে, ‘এমন অহেতুক চিন্তার পর্যন্ত ফুরসত নেই’ বলেই জানিয়েছেন শোভন। এমনকি শোভনকে সরাসরি প্রশ্ন করা হলে, যে পার্টি(তৃণমূল) থেকে বললে আপনি কি করবেন। শোভন বলেন ধৈর্য ধরুন, দল এবং আমাদের সিদ্ধান্ত জানতে পারবেন। এখন কিছু কিছু ব্যক্তি দলের ভিতরে থেকে দলের প্ল্যাটফর্ম ব্যবহার করে যা বলছেন, তাতে দলের বিড়ম্বনা তৈরি হচ্ছে, যার কোনো জায়গাই নেই।

আরোও পড়ুন :


এই ভাবেই বিভিন্ন অজুহাতে প্রশ্নের মুখ থেকে সরে দাঁড়াচ্ছেন শোভন। এদিকে পার্থ চট্টোপাধ্যায়কে নিয়ে কিছু ইঙ্গিতবাহী কথাবার্তা বলেছেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। এই পার্থই নাকি তাকে একবার বলেছিলেন আপনার মতো উজ্জ্বল ব্যক্তিত্বরা রাজনীতিতে এলে রাজনীতি সমৃদ্ধ হবে৷ তাই বৈশাখীর কথায় ‘আমি এত বছরের রাজনৈতিক জীবনে এত অশিষ্ট লোকজনদের দেখিনি যে এখন পাচ্ছি’, বলেই ইঙ্গিত পার্থর দিকে।

Loading...

বৈশাখীর মতে বিজেপিতে এখন যা হচ্ছে তার সুযোগ যে বিরোধী দল নিচ্ছে না, তাদের ভালো বলো উচিত। এ নিয়ে বৈশাখীর আপসোস হয় কিনা জানতে চাইলে, সে বলে ‘আমিও একটা জায়গায় ছিলাম, যেখানে বিরোধী মতামদমতের শিকার আমাকেও হতে হয়েছে তবে এমন কাদা ছোড়াছুড়ি নয়। ভুল করেছি বকাও খেতে হয়েছে, তবে তা পাবলিকলি নয়। ভুল করলে মাথায় হাত রাখার একজন সর্বদা ছিল’। এটি যে তিনি তৃণমূল নেত্রীর কথাই বললেন তা বুঝতে বিলম্ব হয়ে না।



ইতিমধ্যে দেবশ্রী রাযাকে দলে নেওয়া নিয়ে নাকি আপত্তি জানান বৈশাখী বন্দ্যোপাধ্যায় প্রসঙ্গত, জয় বন্দ্যোপাধ্যায় রবিবার বলেন, ‘‘দেবশ্রী রায় বড় অভিনেত্রী। গোটা বাংলার মানুষফ তাঁকে ভালোবাসে, পছন্দ করেন। দলে নতুন এসেছে মমতার কাছের লোক কানন মানে শোভন চট্টোপাধ্যায়। বৈশাখী বন্দ্যোপাধ্যায় সম্পূর্ণ আনকোরা তার কোনো রাজনৈতিক অভিজ্ঞতাই নেই। যদিও সোমবার দেবশ্রীকে নিয়ে নতুন কোনো কথা বলেননি বৈশাখী-শোভন।

আরোও পড়ুন :