‘আইপিএলের জন্যই বাতিল হলো বিশ্বকাপ’, আইসিসির ওপর তোপ দাগলেন শোয়েব

51
- Advertisement -

Image Source : Google

করোনা আবহের মধ্যে আইপিএল হবে কি? এই প্রশ্ন বহু ক্রিকেটপ্রেমীর মনেই এতদিন ঘুরঘুর করেছে। অবশেষে মিললো উত্তর। আরব আমিরশাহীতে অনুষ্ঠিত হচ্ছে এই মেগা টুর্নামেন্ট। আইসিসি বাতিল করেছে টি টোয়েন্টি বিশ্বকাপ। এশিয়া কাপ বাতিল হয়েছে আগেই ফলে আইপিএল এর আর কোন বাঁধা নেই।

- Advertisement -

এই খবর প্রকাশ হওয়ার ওর থেকেই আইসিসির ওপর তোপ দেগেছেন পাকিস্তানি ফাস্ট বোলার শোয়েব আখতার। তার ধারণা বিসিসিআই আইসিসি কে নিয়ন্ত্রণ করে। আইপিএলে বিসিসিআই এর বিপুল পরিমাণ লাভ হয় তাই করোনা আবহের মধ্যেও আইপিএল অনুষ্ঠিত হল কিন্তু টি টোয়েন্টি অনুষ্ঠিত হলনা। এটা নিছকই চক্রান্ত বলে দাবি তাঁর।

তিনি এদিন বলেন, ”একজন ক্ষমতাবান ব্যক্তি কিংবা একটা ক্ষমতাশীল বোর্ডই তো ঠিক করে দেয়, কার লাভ হবে, আর কে ভুগবে। এশিয়া কাপ আর টি-২০ বিশ্বকাপ এবছর আয়োজন করাই যেত। আরও একবার ভারত-পাকিস্তানের মুখোমুখি হওয়ার সুযোগ ছিল। কিন্তু ওরা সেটা হতে দিল না। এর পিছনে অনেক কারণ আছে। এত বিস্তারিত যাব না।” এখানেই থামেননি তিনি। বলেন, “আমি আর লাতিফ তো আগেই বলেছিলাম বিশ্বকাপ হতে দেবে না। বিশ্বকাপ চুলোয় যাক। আইপিএলের যেন কোনও ক্ষতি না হয়।”

এশিয়া কাপ এবং টি টোয়েন্টি বিশ্বকাপ বাতিল হওয়ার কারনে বিপুল ক্ষতির মুখে পাকিস্তানি ক্রিকেট বোর্ড। আইপিএলে পাকিস্তানের প্লেয়ারদের খেলার অনুমতি নেই ফলে স্বাভাবিক ভাবেই আইসিসির এই সিদ্ধান্তে ক্ষিপ্ত পাকিস্তানের সকলেই।

আরোও পড়ুন :