সমস্ত জল্পনার অবসান কাটিয়ে অবশেষে মুখ খুললেন রিয়া চক্রবর্তী

1097
- Advertisement -

Image Source : Google

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই সারা দেশ তোলপাড় হচ্ছে। সুশান্ত কি আসলে মানসিক অবসাদের শিকার হয়েছিলেন? এই প্রশ্ন ওঠে আসছেন সবার মধ্যে। যবে থেকে সুশান্তের বাবা কেকে সিং রিয়া এবং তার পরিবারের মানুষের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন তারপর থেকে আরো বেশি করে চর্চায় উঠে এসেছেন রিয়া চক্রবর্তী। রিয়াকে দুষছে দেশের মানুষ।

- Advertisement -

রিয়াই কি সুশান্তের মৃত্যুর জন্য দায়ী? এমন প্রশ্ন তৈরী হয়েছে মানুষের মনে। সবাই যখন সোশ্যাল মিডিয়ায় রিয়াকে দুষছে ঠিক সেই সময়েই একটি ভিডিওতে সকলের সামনে এলেন রিয়া। সম্প্রতি রিয়ার একটি ব্যক্তিগত মুহূর্তের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর তার পর থেকেই আরো বেশি করে তিনি এসেছেন চর্চায়।

এই ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই আরো বেশি নিশানা করা হয়েছে রিয়াকে। তারপর নীরবতা ভেঙে একটি ভিডিও আপলোড করলেন রিয়া। তিনি সাদা রঙের একটি চুড়িদার পড়ে সকলের সামনে এসে বললেন, ‘ভগবান এবং আদালতের প্রতি আমার সম্পূর্ণ বিশ্বাস আছে। আমি বিশ্বাস করি ন্যায় পাব। মিডিয়াতে এতকিছু আমার বিরুদ্ধে অপপ্রচারের পরেও আমার সেই বিশ্বাস আছে। যেহেতু বিষয়টি বিচারাধীন, তাই আইনজীবীর পরামর্শে আমি বেশি মন্তব্য করব না। সত্যমেব জয়তে। সত্যি সামনে আসবেই।’

আরোও পড়ুন :