ফাঁস হলো রিয়া ও সুশান্তের হোয়াটসঅ্যাপ চ্যাট, পড়ুন চাঞ্চল্যকর তথ্য

1637
- Advertisement -

Image Source : Google

এতদিন ধরে রিয়া চক্রবর্তী এবং তাঁর পরিবারের নামে অভিযোগ মরে আসছিল সুশান্তের পরিবার। সুশান্তের টাকা পয়সা দেখেই তাঁর সঙ্গে সম্পর্কে গেছিলেন রিয়া, সুশান্তকে তাঁর পরিবার এবং ঘনিষ্ঠ মহল থেকে দূরে রাখতেন, ভুলভাল ওষুধ খাওয়াতেন, কালজাদু করতেন এমন হাজারটা অভিযোগ ওঠে এসেছে সুশান্তের বাড়ির লোকজন এবং ঘনিষ্ঠদের তরফ থেকে। দেশের মানুষও কাঠগড়ায় দাঁড় করিয়েছেন অভিনেত্রীকে। তবে এবার পাল্টা অভিযোগ দায়ের করলো রিয়াও।

- Advertisement -

সম্প্রতি তিনি সুশান্তের সঙ্গে তাঁর একটি চ্যাট প্রকাশ করেছেন তদন্তকারীদের কাছে যেখানে সুশান্ত তাঁর দিদি প্রিয়াঙ্কাকে নিয়ে উষ্মা প্রকাশ করেছে এবং তাঁকে ম্যানুপুলেটিভ ও বলেছে। রিয়ার পরিবার খুব সুন্দর তারা সকলে সকলের পরিবর্তন মেনে নেয় কিন্তু সুশান্তের দিদি প্রিয়াঙ্কা মোটেই তেমন নয়, সে সবাইকে ম্যানুপুলেট করে। এমন কথা নাকি সুশান্ত বলেছে রিয়াকে।

এতদিন ধরে নিজের বিরুদ্ধে সমস্ত অপমান অভিযোগ মুখ বুজে সয়ে নেওয়ার পর অবশেষে সুশান্তের পরিবারের বিরুদ্ধে মুখ খুললেন রিয়া। তবে রিয়াকে বলা সুশান্তের এই কথা গুলো তাঁর মৃত্যুর কারণের পেছনে কতটা প্রাসঙ্গিক সেবিষয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে। কিন্তু রিয়া যে তদন্তের গতি ঘুরিয়ে দেওয়ার চেষ্টা করছেন এসব প্রকাশ করে সেটাও পরিষ্কার সকলের কাছে।

আরোও পড়ুন :