সঞ্জয় দত্ত, সলমন খান কেই অনুসরণ রিয়ার! একই আইনজীবী লড়বেন রিয়ার হয়ে

53
- Advertisement -

Image Source : Google

৫০ দিন হয়ে গেল সকলকে ছেড়ে চলে গেছেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত। তাঁর মৃত্যুরহস্যও সিনেমার প্লটের মতো ঘটনাবহুল। বলিউডের নেপটিজম স্বজনপোষণের পাশাপাশি সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর ওপরেও নেমে এসেছে মানুষের আক্রমন। সুশান্তের মৃত্যুর জন্য এখন সুশান্তের পরিবার দায়ী করেছে রিয়া এবং তাঁর পরিবারের সদস্যদের।

- Advertisement -

সুশান্তের মৃত্যু মামলা থেকে নিজেকে রক্ষা করতে রিয়া ভরসা রেখেছেন জনপ্ৰিয় সেলেব উকিল সতীশ মানেশিন্ডের ওপর। দীর্ঘদিন ধরে জনপ্ৰিয় জাঁদরেল উকিল রাম জেঠমালানির ফার্মে ওকালতি করেছেন সতীশ। তিনি একজন ব্যয়বহুল উকিলও বটে। এর আগেও একধিক সেলেবদের বাঁচিয়েছেন সতীশ।

১৯৯৩ সালে মুম্বই বিস্ফোরণ মামলায় সঞ্জয় দত্তের ডিফেন্স লইয়ার হিসেবে লড়েছিলেন সতীশ। জামিনে মুক্ত করেছিলেন সুনীল দত্তের নয়নের মণি ‘সঞ্জু’-কে। শুধু তাই নয়। বেআইনি অস্ত্র মজুত করার মামলা থেকেও সঞ্জয় দত্তকে রেহাই দিয়েছিলেন সতীশ।

শুধু সঞ্জয় দত্ত নয়, সলমন খানকেও কৃষ্ণসার হরিণ মামলা এবং হিট এন্ড রান কেস থেকে বাঁচিয়েছেন এই সতীশ মানেশিন্ডেই। হাইপ্রোফাইল মামলা ছাড়া তিনি লড়েন না সেই সঙ্গে আদালতে প্রতিটি সওয়াল জবাব পর্বের জন্য তাঁকে দৈনিক দশ লক্ষ টাকা দিতে হয়। এভাবে পুরো মামলার খরচ নয় নাই বা জানলেন। তবে এটুকু জেনে রাখুন যাদের মামলা তিনি লড়েন তাদের কাছে এই পরিমাণ অর্থ দেওয়াটা কোন ব্যাপারই নয়।

আরোও পড়ুন :