বেরোলো চাঞ্চল্যকর তথ্য, সুশান্ত কে ভুতের ভয় দেখিয়ে বাড়ি বদলাতে জোর করে রিয়া!

83
- Advertisement -

Image Source : Google

সুশান্ত সিং রাজপুতের বাবা কেকে সিং বিহারের পাটনা থানায় রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে এফআইআর করার পর থেকেই ধীরে ধীরে আরো জটিল হয়ে উঠছে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য। বেড়িয়ে আসছে নানারকম চাঞ্চল্যকর তথ্য। সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর নামে একাধিক অভিযোগ এনেছেন কেকে সিং।

- Advertisement -

সুশান্তের ব্যাংক থেকে ১৫ কোটি তুলে নিয়েছিলেন রিয়া এমন কথা জানানোর পাশাপাশি ভুতের ভয় দেখিয়ে সুশান্তের আগের বাড়ি বদলাতে জোর করে রিয়া। ছাড়িয়ে দিয়েছিলেন সুশান্তের বিশ্বস্ত এক দেহরক্ষককেও। সুশান্তকে রিয়া বন্ধুবান্ধব এবং পরিবারের থেকেও দূরে রাখার চেষ্টা করেছেন বলে জানিয়েছেন কেকে সিং। সুশান্ত ঘনিষ্ঠদের দাবি, সুশান্তকে কড়া ডোজের ওষুধ খাওয়ানো থেকে শুরু করে চেন দিয়েও বেঁধে রাখতেন রিয়া।

তবে এবার উঠে এলো আরো মারাত্মক তথ্য। সম্প্রতি জানা গেছে সুশান্তের হার্ড ডিস্ক, থেকে শুরু করে মোবাইল ফোন, ল্যাপটপ সবই একটা সময়ে জিয়া নিয়েছিল রিয়া। যার জেরে সুশান্ত মৃত্যুর তিন মাস আগে থেকেই খুব ভয় ভয় ছিলেন। তবে এখনো অবধি রিয়া চক্রবর্তীর বয়ান পাওয়া যায়নি। ইতিমধ্যেই বিহার পুলিশের একটি দল পৌঁছেছে মুম্বাইয়ে। তবে এখন কোন খোঁজ পাওয়া যায়নি রিয়ার। ফলে তার বক্তব্যও শোনা সম্ভব হয়নি।

আরোও পড়ুন :