রেগে বোম রিয়া চক্রবর্তী সুপ্রিম কোর্টের দ্বারস্থ হলেন, পড়ুন চাঞ্চল্যকর তথ্য

87
- Advertisement -

Image Source : Google

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই মানুষের রোষ গিয়ে পড়েছে তাঁর বান্ধবী রিয়া চক্রবর্তীর ওপর। মানুষ মনে করছেন রিয়া সুশান্তের টাকা পয়সার ওপর আকৃষ্ট হয়েই সম্পর্কে জড়িয়েছিলেন। এরপর থেকেই সোশ্যাল মিডিয়ায় রিয়াকে আক্রমন করে শুরু হয়েছে এমন কি তাঁকে খুন এবং ধর্ষণ করার হুমকিও দেওয়া হয়েছে। এমন কিছু হুমকির স্ক্রিনশট রিয়া এর আগেই সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছিলেন।

- Advertisement -

তবে এবার যেভাবে মানুষ তাঁকে আক্রমন করছেন সেখানে নিরাপত্তাহীনতায় ভুগে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হলেন রিয়া। তিনি পিটিশনে লিখেছেন, ‘সুশান্তের মৃত্যু তদন্ত এখনও চলছে। সাক্ষ্যগ্রহণও শেষ হয়নি। কিন্তু মিডিয়া নিজে থেকেই তদন্ত, ক্রসচেক শুরু করেছে। এখনও পর্যন্ত সুশান্তের মৃত্যুতে অস্বাভাবিক কিছু পাওয়া না গেলেও তাঁকে দোষী সাব্যস্ত করছে মিডিয়া। ওই পিটিশনে তিনি আরও লিখেছেন, তাঁর বিরুদ্ধে আর্থিক কেলেঙ্কারির যে অভিযোগ আনা হয়েছে তা এখনও প্রমানিত হয়নি। এর আগেও সিবিআইকে এই রকম কিছু মামলার ভার দেওয়া হয়েছি। কিন্তু তা আজ পর্যন্ত দিনের আলো দেখতে পেল না’।

এছাড়াও তিনি লিখেছেন, ‘টুজি স্ক্যাম এবং আরুষি তলোয়ারের হত্যা মামলা দুটি হাই-প্রোফাইল মামলা বলে বিবেচিত য়েছিল। পরবর্তীতে কিন্তু অভিযুক্তরাই নির্দোষ বলে প্রমাণিত হয় আদালতে। এদিকে মিডিয়া তাঁদের আসামী বানিয়ে ছেড়েছিল। ফলে এই দুটি মামলার কথা তদন্তের স্বার্থে মিডিয়াকে মনে করিয়ে দিলেন তিনি’।

রিয়াকে নিয়ে মিডিয়ায় নানার ভুলভাল খবর রটছে বলেও দাবি করেছেন তিনি। যেসমস্ত খবর ভিত্তিহীন সম্পূর্ণভাবেই। আর মানুষ এইসব খবরের দ্বারা প্রভাবিত হয়েই তাঁকে আরো আক্রমন করছে বলে জানিয়েছেন অভিনেত্রী।

আরোও পড়ুন :