সব জল্পনায় জল ঢেলে পাওয়া গেল বাঁকুড়ায় তলিয়ে যাওয়া যুবকের মৃতদেহ

903
- Advertisement -


বাঁকুড়াঃ সস্প্রতি জলের তোড়ে ভেঙ্গে গিয়েছিল সেতু। সেই সেতু পার হতে গিয়ে গত বৃহস্পতিবার সেতু তলিয়ে যায় এক যুবক। গত বৃহস্পতিবার বাঁকুড়ার সতিঘাটে রাতের অন্ধকারে হড়কা বানে ওই সেতু পেরোতে গিয়েই ঘটে বিপত্তি। ঘটনার খবর জানাজানি হতেই রাত্রির মধ্যই উদ্ধারকাজে নামে সিভিল ডিফেন্স ও ডিজাস্টার ম্যানেজমেন্ট কর্মীরা। নিখোঁজ যুবকের খোঁজে স্পিড বোট নিয়ে নদীবক্ষে রাতভর চলে তল্লাশি শুক্রবার সকালেও চলে চল্লাসি। নদীবক্ষে রাতভর তন্নতন্ন করে তল্লাশি চালিয়েও ওই যুবকের কোনো হদিশ মেলেনি পরদিন সকালেও অর্থাৎ শুক্রবার চলে তল্লাশি।

- Advertisement -

কিন্তু যুবকের দেহ না মেলায় স্থানীয় মানুষ ও সিভিল ডিফেন্সের আশঙ্কা ছিল ওই যুবক নদিতে পড়ে গিয়ে কোনোভাবে সাঁতার কেটে নদীর পাড়ে উঠে পড়েছেন। অবশেষে সব জল্পনায় জল ঢেলে পাওয়া গেল সেই যুবকের মৃতদেহ। গন্ধেশ্বরী নদীতে তলিয়ে যাওয়া যুবকের মৃতদেহর সন্ধান মিলল ৩৬ ঘন্টা পেরিয়ে যাবার পর। শনিবার সকালে ২ং ব্লকের মোবারকপুর গ্রামের বাসিন্দারা প্রথমে মৃতদেহ নদীতে ভাসতে দেখেন। এর পরই বাঁকুড়া সদর থানায় খবর দেওয়া হলে ঘটনা স্থলে যায় সিভিল ডিফেন্স টিম। এবং মৃতদেহ উদ্ধার করে বাঁকুড়া মেডিকেলে ময়না তদন্তে পাঠায় বাঁকুড়া সদর থানার পুলিশ।

জানা যায় গন্ধেশ্বরী নদী লাগোয়া একটি আবাসনের বাসিন্দা চৈতক বন্দ্যোপাধ্যায় নামে এক যুবক নদীতে তলিয়ে যাওয়ার পর নিখোঁজ ছিল। সিভিল ডিফেন্স টিমে মৃতদেহের তল্লাসি চালিয়েও উদ্ধার করতে পারেনি। অবশেষে এদিন সকালে মোবারকপুরে উদ্ধার হয় মৃতদেহ। সতীঘাট সংলগ্ন এলাকা থেকে নদীর জলে তলিয়ে যায় ওই যুবক। তা জলের তোড়ে ভেসে মোবারকপুর গিয়ে ভেসে ওঠে। এদিকে প্রশাসন ওই ভাঙা ব্রিজটিকে সিল করেছে যাতে। যাতে পারাপার না হয় ও নতূন কোনো প্রানহানী না ঘটে এবিষয়েও নজর রাখছে প্রশাসন।

আরোও পড়ুন :