পদ খুইয়ে অভিমান রাহুলের, দল ছাড়ার ইঙ্গিত দিলেন তিনি

95
- Advertisement -


দীর্ঘদিন ধরেই রাজ্য বিজেপিতে দর কমে আসছিল প্রাক্তন রাজ্য সম্পাদক এবং রাজ্য বিজেপির প্রধান মুখ রাহুল সিনহার। দিলীপ ঘোষ যখন রাজ্য সম্পাদক হয়ে নতুন কমিটি গঠন করেন সেখানেও নাম ছিলনা রাহুলের তারপর অবশ্য তিনি জাতীয় সম্পাদকের পদে ছিলেন। তবে দীর্ঘ ৪০ বছর বিজেপি করার পরেও সেই পদ তার রইলনা।

- Advertisement -

বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা এদিন মুকুল রায়কে জাতীয় সহ সভাপতির পদে নিযুক্ত করেন এবং সেই সঙ্গে মুকুল ঘনিষ্ঠ অনুপম হাজরাকে রাহুলের পদে অবতীর্ণ করেন। ব্যাস আর যায় কোথায়। এমন ঘটনার পর থেকেই কার্যত রাগ, অভিমান এবং দুঃখে অগ্নিশর্মা রাহুল উগড়ে দিলেন নিজের ক্ষোভ।

পদ হারিয়ে রাহুল সিনহার বক্তব্য, ‘৪০ বছর বিজেপির সেবা এবং বিজেপির একজন সৈনিক হিসেবে কাজ করে এসেছি। জন্মলগ্ন থেকে বিজেপির সেবা করার পুরস্কার এটাই! তৃণমূল থেকে নেতা আসছে তাই আমাকে সরতে হল। এর থেকে দুর্ভাগ্যের কিছু হতে পারে না। পার্টি আজ যে পুরস্কার দিল সেই পুরস্কারের পক্ষে বা বিপক্ষে কিছু আমি বলতে চাই না। যা বলার আমি আগামী ১০ থেকে ১২ দিনের মধ্যে বলব এবং আগামী কর্মপন্থা তখনই জানাব।’ তাহলে কি দল ছাড়ছেন রাহুল? বিজেপির অন্দরে শুরু হয়েছে জল্পনা। উত্তর দেবে সময়।

আরোও পড়ুন :