বাংলা সিনেমায় নতুন জোয়ার আনতে চলেছে দেবের ‘PASSWORD’

834
আরোও পড়ুন :
Image Source : Google

বাংলা ইন্ডাস্ট্রিকে সম্পুর্ন নতুন ধরনের একটি ছবি উপহার দিতে চলেছে সুপারস্টার দেব। তার নিজস্ব প্রযোজনা সংস্থার তরফ থেকে এই বছর পুজোয় আসছে ‘পাসওয়ার্ড’ যা সম্পুর্ন অন্য ধরনের একটি ছবি হতে চলেছে বলে মনে করা হচ্ছে। অন্তত টিজার দেখে তো তাই মনে হচ্ছে। বলিউড এবং হলিউডে আমরা সাইবার ক্রাইম নিয়ে বহু ছবি দেখলেও বাজেটের কথা মাথায় রেখে এই জাতীয় ছবি থেকে একটু সরেই থেকেছে টলিউড। কিন্তু সেই দিন শেষ হতে চললো বলেই এবার মনে হচ্ছে।

আরোও পড়ুন :

পাসওয়ার্ডের গল্প মূলত সাইবার ক্রাইম নিয়ে বলেই আন্দাজ করা যাচ্ছে। যেহেতু শুধু টিজার লঞ্চ হয়েছে সুতরাং এখনই সবটা স্পষ্ট নয় তবে, ছবির মেকিং এবং কাস্টিং যে চোখে পড়ার মতো তা বলাই বাহুল্য। এই ছবিতে আমরা দেখতে পাবো দেব, রুক্মিণী, পরমব্রত এবং পাওলি কে। অসাধারণ কাস্টিং হয়েছে ছবির। অন্যদিকে পরমব্রত আর দেব একসাথে স্ক্রিন শেয়ার করবে সেটা দেখার লোভ অনেক বাঙালি দর্শকই ছাড়তে চাইবেনা সেকথা হলফ করে বলা যায়।

Loading...

ছবিটির পরিচালক হলেন কমলেশ্বর মুখার্জি। এর আগেও দেব-কমলেশ্বর জুটি আমাজন অভিযানের মতো ছবি বানিয়ে বাংলা দর্শকদের অন্যরকম ছবি উপহার দিয়েছে এবং প্রথাগত নিয়ম ভাঙার সাহস দেখিয়েছে। ‘পাসওয়ার্ড’ও কি সেই লিস্টেই যাবে তা জানতে আমাদের অপেক্ষা করতে হবে পুজো অবধি। তার আগে টিজারটা দেখে নিন ঝটপট।

- Advertisement -

আরোও পড়ুন :