নেটিজেনদের আক্রমণের তীর বাঙালি জাতির দিকে, কড়া ভাষায় উত্তর দিলেন নুসরত

343
- Advertisement -


সুশান্ত সিং রাজপুতের বাবা কেকে সিং জবে থেকে বিহার থানায় রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন তবে থেকেই দেশজুড়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। সুশান্তের মৃত্যুর জন্য দেশজুড়ে কমবেশি সকলেই দায়ী করেছেন রিয়াকে। সেই সঙ্গে নেটিজেনদের তোপেও বিদ্ধ হচ্ছেন রিয়া। তবে রিয়া যেহেতু বাঙালি সেহেতু রিয়াকে কেন্দ্র করে একদল মানুষ বাঙালি জাতির বিরুদ্ধেও কটাক্ষ করতে ছাড়ছে না। আর এবার এই সব মানুষদের একহাত নিলেন তৃণমূলের অভিনেত্রী সাংসদ নুসরত জাহান।

- Advertisement -

টুইটারে একজন লিখেছেন, “রিয়া বাঙালি মেয়েদের জনপ্রিয় করে দিল”। উত্তরে নুসরত তাঁকে মোক্ষম জবাব দিয়েছেন, লিখেছেন, “তুমি যদি হঠাতই পৃথিবীতে নেমে এসে থাকো, তাহলে বলে রাখি, বাংলা তার নিজস্ব সংস্কৃতি এবং ঐতিহ্যের জন্য সবসময়েই বিখ্যাত। গোটা বিশ্ব আমাদের সত্যজিৎ রায় এবং রবি ঠাকুরকে চেনে। এবার তোমায় আমরা একটু ফেমাস করে দিলাম, যাও!”

অন্য একজন লিখেছেন, “বাঙালি মেয়েরা জানে কীভাবে পুরুষদের উপর আধিপত্য বিস্তার করতে হয়। ওরা মাছ ধরে, তাই উচ্চ আয়যুক্ত ছেলেদেরও ধরতে জানে।” এর জবাবে নুসরত লিখেছেন “বাঙালি মেয়েরা ভাল রান্না করেও তাক লাগাতে জানি। নিজেদের স্বার্থসিদ্ধির জন্য একটা সম্প্রদায়ের বিরুদ্ধে কথা বলো বন্ধ করুন! আপনি বোধহয় এখনও মাছ, মশলা, মিষ্টি চেখে দেখেননি না!”

অন্য এক ব্যক্তি লিখেছেন, “আমিও বাঙালি তবে রিয়া চক্রবর্তীকে সমর্থন করি না।” তাঁর কথা ধরেই সাংসদ অভিনেত্রী এও জানিয়েছেন, “কাউকে সমর্থন করে একথা বলছি না। কেউ যদি দোষী হয়, তাহলে আইন নিশ্চয়ই তাকে শাস্তি দেবে। ভারতীয় বিচার ব্যবস্থার উপর আমার পূর্ণ আস্থা রয়েছে। আশা রাখি খুব শিগগিরিই আসল ঘটনাটা সবার সামনে আসবে। তবে একজনের জন্য সমগ্র জাতির অপমান আমি কখনোই মেনে নেব না!”

আরোও পড়ুন :