‘শুধু রিয়াই নয়, জড়িত আছে বড় মাথা!’, বিস্ফোরক শেখর সুমন

72
- Advertisement -

Image Source : Google

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত মৃত্যুর পর থেকেই তাঁর বন্ধু শেখর সুমন বরাবর দাবি করে এসেছেন সুশান্ত আত্মহত্যা করেননি, তাঁকে খুন করা হয়েছে। সুশান্তের মৃত্যুতে রিয়া চক্রবর্তীর হাত থাকলেও এর পেছনে বড় কোন মাথা বলে দাবি করেছেন শেখর। সেই সঙ্গে তিনি বারবার সিবিআই তদন্তের দাবি করে এসেছেন। তার সাথে প্রবীণ এই অভিনেতার আফসোস ছিল সুশান্তের বাড়ির লোক তাঁকে কোনরকম সাহায্য করেনি।

- Advertisement -

তবে সুশান্তের মৃত্যুর ৫০ দিন পরে তাঁর বাবা কেকে সিং বিহার থানায় FIR দায়ের করার পর রিয়া চক্রবর্তীর ওপর যাবতীয় সন্দেহ গিয়ে পড়েছে। সম্প্রতি অবশ্য সিবিআইয়ের হাতে তদন্তভার দেওয়া হয়েছে। শেখর সুমন এই সিদ্ধান্তে খুশি। তাঁর দৃঢ় বিশ্বাস সুশান্ত আত্মহত্যা করেননি তাঁকে খুন করা হয়েছে। তাঁর মতে, ‘যদি কোনও ব্যক্তি গায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন তাহলে ঘাড়ের কাছে একটা চিহ্ন থাকত। কিন্তু সুশান্তের কপালে সন্দেহজনক একটি কাটা দাগ ছিল। এছাড়াও সুশান্তের চেহারায় কোনও বিকৃতি ছিল না। মনে হয়েছিল সুশান্তকে অতিরিক্ত মাদক খাইয়ে খুন করা হয়েছে। আর সুশান্ত নিজে এত লেখালেখি করত, আত্মহত্যা করলে একটা সুইসাইড নোট অবশ্যই রেখে যেত। এছাড়াও সুশান্ত কিন্তু ওর ঘনিষ্ঠদের জানিয়েছিল যে ও বিপদের মধ্যে রয়েছে’।

শেখর সুমনের সন্দেহের তীর রিয়ার দিকেও । তাঁর মতে, ‘রিয়াকে হয়তো টোপ হিসেবে ব্যবহার করা হয়েছিল। কিন্তু এই ঘটনার পিছনে বড় হাত রয়েছে। তবে আমি যে রিয়াই একমাত্র দোষী এরকম কথা বলছি না। এই পুরো খেলায় রিয়াকে অল্প সময়ের জন্য ব্যবহার করা হয়েছে। আর বড় মাথাগুলো ওকে সামনে রেখে নিজেদের আড়াল করার চেষ্টা চালাচ্ছে। সিবিআই তার মতো করে তদন্ত করুন। সুশান্তের মৃত্যুতে জড়িত কালপ্রিটরা সামনে আসুক। সম্পূর্ণ তথ্য উদঘাটিত হোক’।

আরোও পড়ুন :