নেতাজির অন্তর্ধান রহস্য ! মুখ খুললেন এবার নেতাজির পরিবার সৃজিতের গুমনামী নিয়ে

336
আরোও পড়ুন :
Image Source : Google

পুজোয় আসছে সৃজিত মুখার্জির ছবি ‘গুমনামি’। ইতিমধ্যে ছবির ট্রেলার লঞ্চের পাশাপাশি একটি গান ও রিলিজ করা হয়ে গেছে। নেতাজিকে নিয়ে মানুষের মনে কৌতূহলের অন্ত নেই। নেতাজির অন্তর্ধান নিয়ে একাধিক মতান্তর ও রয়েছে। তবে মুখার্জি কমিশনের রিপোর্ট অনুযায়ী বিমান দুর্ঘটনাতেই মৃত্যু হয়েছে নেতাজির।

আরোও পড়ুন :

আর সৃজিত মুখার্জি যে ছবি বানাতে চলেছেন সেখানেও নেতাজির অন্তর্ধান রহস্যতেই জোর দেওয়া হয়েছে। নেতাজির পরিবার থেকে একাধিকবার অভিযোগ এসেছে সৃজিত তথ্য বিকৃত করেছে এবং প্রথমে যেভাবে কথা হয়েছিল সেইভাবে সিনেমাটি বানানো হয়নি। সুতরাং তারা এই ছবির বিপক্ষে কথা বলেন। যদিও সৃজিত দাবি করে এসেছেন যে তিনি বরাবরই সত্যি কথাই বলে এসেছেন। এইভাবে দিনের পর দিন এত টাকা খরচ করে বানানো একটি ছবিকে বন্ধ করে দেওয়া যায়না।

Loading...

তবে এবার সৃজিতের পাশে দাঁড়ালেন নেতাজির ভাইপো এবং ভাইঝিরা। তাঁদের কথা অনুযায়ী নেতাজি কারোর ব্যক্তিগত সম্পত্তি নয়, সুতরাং একটি কমিশনের রিপোর্টকে চ্যালেঞ্জ করে ছবি বানানো যেতেই পারে।

- Advertisement -

যেমন নেতাজির ভাইঝি জয়ন্তী রক্ষিত বলেন, ভারত গণতান্ত্রিক দেশ। সেখানে সব মানুষই নিজের মতো কথা বলতে পারেন ছবি বানাতে পারেন। অন্যদিকে নেতাজির ভাইপো আর্য কুমার এই ছবির বিরোধিতা নিয়ে নিন্দে করে বলেন, নেতাজিকে নিয়ে বানানো ছবির এভাবে বিরোধিতা করা ভীষণ ভাবে নিন্দনীয়। তিনি ও গণতান্ত্রিক দেশের উদাহরণ টানেন। নেতাজির আরেক ভাইঝি তপতি ঘোষ বলেন নেতাজির বিমান ভেঙে পড়ার ঘটনাটি মনগড়া। সুতরাং সৃজিত মুখার্জি এই নিয়ে ছবি বানাতেই পারেন।

আরোও পড়ুন :