বিয়ে করে নিলেন ‘কিরনময়ী ‘নয়না গাঙ্গুলি? রইলো বিস্তারিত

10680
আরোও পড়ুন :
Image Source : Instagram

‘চরিত্রহীন’এর কিরনময়ীকে চেনেন না আজকের প্রজন্মের মধ্যে এমন মানুষ খুব কমই রয়েছেন। এখন স্মার্টফোনের যুগ র স্মার্টফোন মানেই মুঠোফোনে গোটা বিশ্ব। দরকারি কাজ থেকে শুরু করে দেদার বিনোদন সবই এই ছোট্ট জিনিসটুকুর মধ্যে হয়ে থাকে। আর বিনোদন মানেই ওয়েব সিরিজ আর বাংলার একমাত্র ওয়েব সিরিজের ঘাঁটি হলো ভেঙ্কটেশ ফিল্মসের ‘হইচই’। আর ‘হইচই’ এর সব থেকে বিখ্যাত ওয়েব সিরিজটি হলো ‘চরিত্রহীন’ যার মুখ্য চরিত্র যে অভিনয় করেছে সেই কিরনময়ী অর্থাৎ নয়না গাঙ্গুলি কি সত্যি তাহলে কাউকে না জানিয়ে বিয়ে করে নিলেন?

আরোও পড়ুন :

Loading...

নয়না আসলে মুম্বাই নিবাসী। তবে টলিউডে তাঁর মারাত্মক নামডাক হয়েছে একটা ওয়েব সিরিজের মধ্য দিয়েই। কিরনময়ী চরিত্রটি তাঁর কেরিয়ারে আলাদা করে এক্সপোজার দিতে সক্ষম হয়েছে। এমনিতে মডেলিং করলেও নয়নার স্বপ্ন বলিউডে বড় পর্দায় কাজ করার। কিছুদিন আগে নয়না নিজের ইন্সটা হ্যান্ডেলে একটি ছবি আপলোড করেছেন যেখানে দেখা যাচ্ছে তার সিঁথিতে সিঁদুর। এই দেখে স্বাভাবিক ভাবেই মনে প্রশ্ন জাগতে পারে তাহলে কি তিনি চুপিচুপি সাত পাকে বাঁধা পড়লেন?

- Advertisement -

কিন্তু না হতাশ হওয়ার কোনো কারণ নেই কারন এই ছবিটি ‘চরিত্রহীন’ ওয়েব সিরিজটিতে শ্যুটিং করার সময়ই তিনি তুলেছিলেন। সুতরাং আপাতত তিনি ব্যাচেলর সাথে সিঙ্গেলও।

আরোও পড়ুন :