নতুন গান গাইলেন নচিকেতা, শুনে নিন এক ঝলক

481
আরোও পড়ুন :

আরোও পড়ুন :

ধরে নিন আপনি সপরিবারে কোথাও বেড়াতে গেছেন। গাড়ি করে ঘুরতে ঘুরতে হঠাৎ রাস্তায় নিজেকে দেখতে পেলেন। অর্থাৎ সম্পুর্ন নিজের মতো দেখতে একজন মানুষকে দেখতে পেলেন। তখন আপনার কীরকম লাগবে? অবাক হবেন? ভয় পেয়ে যাবেন? নাকি দুটোই? দেখুন কথাটা কিন্তু জাস্ট কথার কথা নয় কারণ, ‘পৃথিবীতে একজন মানুষের মতো দেখতে আরো সাতজন মানুষ থাকে’। এরকম একটা কথা হয়তো আপনি ছোটোবেলাতেই শুনেছেন। হয়তো বিশ্বাস করেছেন বা করেননি কিন্তু, এমনটা যে সত্যি হয় তা কিন্তু জানিয়েছে স্বয়ং বিজ্ঞান।

Loading...

একজনের মতো দেখতে হুবহু অন্য আরেকজন মানুষকে বলা হয় ‘ক্লোন’। বিজ্ঞান কিন্তু ‘ক্লোন’ এর অস্তিত্ব স্বীকার করেছে অনেক আগেই। এই নিয়ে চমৎকার কিছু সিনেমা হলিউডে হয়েছে, বলিউডেও কমেডি জনারে হয়েছে তবে এবার এটি হতে হতে চলেছে টলিউডে। আসতে চলেছে প্রীতম মোদক পরিচালিত ছবি ‘ক্লোন’ যেখানে আপনি বাঁধাধরা গতের বাইরে গিয়ে কোনো বাংলা ছবি দেখতে পাবেন। ছবিটি প্রযোজনা করছেন পৌলমি বিশ্বাস।

গতকালই রেকর্ড হয়ে গেল ছবির একটি গান ‘এমনও হয়’। নচিকেতার গলায় এই গানের সুর দিয়েছেন রাজর্ষি সেনগুপ্ত। তিনিই এই ছবির বাকি গানেও সুর দিয়েছেন। খুব ইন্টারেস্টিং ভাবে এই গানটির লিরিক্স লিখেছেন পরিচালক নিজে। ছবিটিতে অভিনয় করেছেন রাহুল ব্যানার্জি এবং বিনীতা চ্যাটার্জি। এর আগে বিনীতা একটি বাংলা সিরিয়ালে দেখা গেছে।


বাঙালির সেন্টিমেন্টের সাথে আগাগোড়া জড়িয়ে রয়েছেন নচিকেতা চক্রবর্তী আর ক্লোনে তাঁর গাওয়া গান যে এই ছবিকে দর্শকদের মনে আরো ভালো লাগার জায়গায় পৌঁছে দেবে সে কথা বলাই বাহুল্য। তবে এখন অপেক্ষার কাউন্টডাউন শুরু ছবিটির জন্য।

- Advertisement -
আরোও পড়ুন :