বিহার পুলিশকে চূড়ান্ত অসহযোগিতা মুম্বাই পুলিশের! উঠলো তথ্য গোপনের অভিযোগ!

36
- Advertisement -

Image Source : Google

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর কিছুদিন আগেই বহুতল থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেছিলেন সুশান্তের ব্যক্তিগত ম্যানেজার দিশা সালিয়ান। তাঁর মৃত্যুর সঙ্গে সুশান্তের মৃত্যুর কোন যোগসূত্র আছে কি না তা খুঁজতে মরিয়া পুলিশ তবে ইতিমধ্যে বিহার পুলিশের একটি চারজনের দল পৌঁছে গেছে মুম্বাইয়ে। মালওয়ানি থানায় তারা দিশার মৃত্যুর তথ্য চাইলে থানা থেকে জানানো হয় সেই সব তথ্য ভুলবশত ডিলিট হয়ে গেছে এবং চাইলেও সেসব ফিরিয়ে আনা সম্ভবপর নয়।

- Advertisement -

এরপর থেকেই উঠতে শুরু করেছে প্রশ্ন। বিহার পুলিশের যে দলটি মুম্বাইয়ে পৌঁছেছে তাদের নেতৃত্ব দিচ্ছেন বিনয় তিওয়ারি। তিনিই জানিয়েছেন এই অসহযোগিতার কথা। বিহার পুলিশের দাবি অনুযায়ী, “প্রথম মালওয়ানি থানা সবরকম সাহায্য করতেই রাজি ছিল। কিন্তু তাদের কাছে হঠাৎ একটি ফোন আসায় পরিস্থিতিই বদলে গেল। বিহার পুলিশের তরফে ল্যাপটপে থাকা দিশা সালিয়ানের কেসের ফাইল পুনরুদ্ধার করার আবেদন জানালেও পালটা তারা জানান যে এই ল্যাপটপ তাদের ব্যবহার করতে দেওয়া যাবে না।”

ফলে স্বাভাবিকভাবেই মুম্বাই পুলিশের তরফ থেকে এমন অসহযোগিতার খবর পাওয়ার ওর থেকেই সারা দেশজুড়ে সৃষ্টি হচ্ছে চাঞ্চল্য। কেন তথ্য গোপন করছে মুম্বাই পুলিশ। দিশা সালোয়ানির মৃত্যুর যাবতীয় তথ্য কিভাবে মুছে যেতে পারে তা কি আদৌ বিশ্বাসযোগ্য? ধন্দে সকলেই।

আরোও পড়ুন :