সুশান্ত মৃত্যুর আগের দিন ২ ঘন্টা ধরে কি করেছিলেন জানেন? অবাক হবেন

190
- Advertisement -

Image Source : Google

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই সারা দেশজুড়ে মানুষের মধ্যে শুরু হয়েছে তোলপাড়। কেন আত্মহত্যা করলেন সুশান্ত? এই নিয়ে বহু জলঘোলা হয়েছে দেশজুড়ে। সুশান্তের মৃত্যুর পর থেকে বলিউডের একাধিক প্রভাবশালীর ওপরে বিষোদগার করেছে দেশের মানুষ।

- Advertisement -

তবে মুম্বাই পুলিশ সুশান্তের মৃত্যুর তদন্ত কোন পথে এগিয়ে নিয়ে যাচ্ছে? সেই বিষয়ে পরিষ্কার করলেন মুম্বাই পুলিশ কমিশনার পরমবীর সিং। তিনি এদিন সাংবাদিক বৈঠকে জানালেন, সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা সালোয়ানির মৃত্যুর পর থেকেই সুশান্তের সঙ্গে দিশাকে জড়িয়ে নানা কথা লেখা হয় মিডিয়ায় যেগুলি প্রভাব ফেলেছিল সুশান্তের ওপরে।

মৃত্যুর আগের দিন দুই ঘন্টা ধরে নিজের নাম গুগলে সার্চ করেছিলেন সুশান্ত। সেই সঙ্গে তার নামের সঙ্গে দিশাকে জুড়ে কিছু লেখা হয়েছে কি না সেটাও দেখেছিলেন তিনি খুঁটিয়ে।এছাড়াও মুম্বাই পুলিশ জানতে পেরেছে সুশান্তের বাইপোলার ডিসঅর্ডার ছিল এবং তার ওষুধ ও চলছিল।

সম্প্রতি বিহার পুলিশের একটি দল কে মুম্বাইয়ে জোর করে পাঠানো হয়েছে কোয়ারেন্টাইনে। এই বিষয়ে পরমবীর সিং বলেন, “আইন বলছে এই মামলার তদন্ত বিহার পুলিশের করার অধিকার নেই। আমরা আইনি মতামত নিয়েই এগোব। কাউকেই এ ব্যাপারে ক্লিনচিট দেওয়া হয়নি।”

আরোও পড়ুন :