বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি মুকুল, কোণঠাসা রাহুল

111
- Advertisement -

Image Source : Google

তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ার পর থেকেই মুকুল রায়কে নিয়ে জল্পনার শেষ নেই বিজেপির অন্দরে। গত লোকসভা ভোটে রাজ্যে বিজেপির যে আস্ফালন তার জন্য বেশিরভাগ দায়ী মুকুলই এমন কথা স্বীকার করেছেন অনেকেই। তবে শুধু স্বীকার করলেই তো আর হলোনা। যোগ্য লোক কে যোগ্য পদও তো দিতে হবে। মুকুল অবশ্য বলেছিলেন দিলীপ ঘোষ নাকি তার ক্যাপ্টেন। তবে সে তো ২০১৭ সালে। তার সঙ্গেও দিলীপ ঘোষের মতের যে কতটা অমিল তা আর কারো জানতে বাকি নেই।

- Advertisement -

এরমধ্যেই জল্পনা রটে বিজেপিতে নাকি যোগ্য সম্মান পাচ্ছেন না মুকুল রায় আর সেইজন্য নাকি ফের তৃণমূলে ফিরতে চলেছেন তিনি। তবে সেসব জল্পনাকে ফুৎকারে উড়িয়ে দিয়েছিলেন মুকুল এবং সেই সঙ্গে বিজেপির মুকুল ঘনিষ্ঠরা জাতীয় দরবারে বেশ কয়েকবার আর্জি জানিয়েছিলেন মুকুলকে সঠিক মর্যাদা দেওয়ার জন্য।

অবশেষে প্রতীক্ষার অবসান। বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা এদিন ঘোষণা করলেন মুকুল রায় হলেন বিজেপির জাতীয় সহ সভাপতি। এর থেকেই বোঝা গেল ধীরে ধীরে নিজের জায়গা পাকা করে নিতে পেরেছেন মুকুল রায় এবং আগামী দিনে মুকুলকে সামনে রেখেই লড়াইয়ে নামতে চায় বিজেপি। একই সঙ্গে রাহুল সিনহা বাদ পড়েছেন সমস্ত রকম পদ থেকেই। নতুন যে কমিটি গড়া হয়েছে সেখানে কোথাও তার নাম নেই। স্বাভাবিকভাবেই এখন একঘরে তিনি।

আরোও পড়ুন :