ধোনির অবসর নিয়ে কি বললেন তাঁর ম্যানেজার? পড়ুন বিস্তারিত

30
- Advertisement -

Image Source : Google

২০১৯ এর বিশ্বকাপের ওর এখনো অবধি ২২গজে দেখা যায়নি ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে। কেন্দ্রীয় চুক্তি থেকে তিনি বাদ পড়ে যাওয়ার পর থেকে মানুষের মনে সংশয় বাড়তে শুরু করে তাহলে কি আর মাহি কে দেখা যাবেনা ২২ গজে? মাঝে ভারতীয় সেনাতে যোগ দিয়েছিলেন ধোনি, পরিবারের সঙ্গেও সময় কাটিয়েছেন তিনি। তবে এখনই কি ক্রিকেট থেকে অবসর নিয়ে নেওয়ার কথা ভাবছেন?

- Advertisement -

ধোনির ম্যানেজার মিহির দিওয়াকর জানিয়েছেন, ‘আমরা খুব ভালো বন্ধু। কিন্তু আমরা কখনও ক্রিকেট নিয়ে আলোচনা করি না। তবে ওকে কাছ থেকে দেখলে বোঝা যায় অবসর নিয়ে কোনও ভাবনাচিন্তাই করেনি। আইপিএল খেলা নিয়ে খুবই প্রত্যয়ী ধোনি।এর জন্যে কঠোর পরিশ্রম করেছে ও। মনে করে দেখুন, আইপিএল শুরু হওয়ার এক মাস আগেই চেন্নাই পাড়ি দিয়েছিল মাহি। তবে লকডাউন ঘোষণা হওয়ায় ফিরে আসতে হয়েছিল ওকে।’

ভারতের জার্সি গায়ে দেখা না গেলেও আইপিএলে চেন্নাই সুপার কিংসের জার্সি গায়ে দেখা যেত ক্যাপ্টেন কূল কে। কিন্তু করোনা আবহে সেটিও অসম্ভব। যদিও আইপিএল যাতে এবছর শুরু করা যায় তার জন্য সবরকম চেষ্টা করছে ভারতীয় বোর্ড তবু কবে থেকে এই টুর্নামেন্টে শুরু হবে সে বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত এখনো নেওয়া হয়নি।

আরোও পড়ুন :