পরিচালক সুভাষ ঘাইয়ের বিরুদ্ধে মারাত্মক অভিযোগ আনলেন অভিনেত্রী মহিমা চৌধুরী

40
- Advertisement -

Image Source : Google

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ওর থেকেই মানুষ যখন বলিউডের স্বজনপোষন নিয়ে সরব ঠিক সেই সময়েই যার হাত ধরে বলিউডে পা রেখেছিলেন সেই পরিচালকের বিরুদ্ধেই বিষোদগার করলেন অভিনেত্রী মহিমা চৌধুরী।

- Advertisement -

১৯৯৬ সালে ‘পরদেশ’ সিনেমার মধ্য দিয়ে বলিউডে কেরিয়ার শুরু।করেন মহিমা। সেই ছবির পরিচালক ছিলেন সুভাষ ঘাই। ২০২০ সালে মহিমার অভিযোগ ‘পরদেশ’ সিনেমার পর আরো অনেক ছবিতে মহিমাকে কাজ করতে বাঁধা দিয়েছেন সুভাষ। অন্যান্য পরিচালকদের মানাও করেছেন যাতে মহিমাকে নেওয়া না হয়। রামগোপাল ভার্মা একবার তাঁকে নিয়ে কাজ করার কথা ভাবলেও বাগড়া দেন সুভাষ। সেই সময় তাঁর বন্ধু সলমন এবং সঞ্জয় দত্তই একমাত্র পাশে দাঁড়িয়েছিল।

মহিমার এমন অভিযোগ শুনে সুভাষ বলেছেন,”শুনে মজা পেলাম। মহিমা এখনও আমার খুব ভালো বন্ধু। কিছুদিন আগেও আমাকে মেসেজ করেছিল। বলেছিল, ২৩ বছর পরও কোনও অনুষ্ঠানে গেলে তাঁকে ‘পরদেশ’-এর গান দিয়ে অভ্যর্থনা করা হয়। হ্যাঁ, ১৯৯৭-এ ‘পরদেশ’-এর মুক্তির পর একটা ছোট্ট ভুল বোঝাবুঝি হয়েছিল। চুক্তি লঙ্ঘন করার জন্য আমার কোম্পানি ওকে আইনি নোটিস পাঠিয়েছিল। তবে মিডিয়া ও বলিউডে বিষয়টি নিয়ে বাড়াবাড়ি হওয়ায় আমি নোটিস ফিরিয়ে নিয়েছিলাম। আর আমার প্রযোজনা সংস্থার সঙ্গে মহিমার চুক্তি শেষ করে দিয়েছিলাম। তিন বছর পর মহিমা নিজে পরিবারের সঙ্গে আমার বাড়িতে এসেছিল। নিজের আগের ব্যবহারের জন্য ক্ষমাও চেয়েছিল। আমি ওকে ক্ষমা করে দিয়েছিলাম। তারপর আমরা আবার বন্ধু হয়ে যাই। আমার মনে আমাদের জীবনে এমন ছোটখাটো ঘটনা ঘটেই থাকে। এটাই তো জীবনের নিয়ম।

আরোও পড়ুন :