‘শ্বাসরোধ করে সুশান্তকে খুন করেছে বন্ধু সিদ্ধার্থ’, অভিযোগ সুশান্তের বাবার আইনজীবীর

117
- Advertisement -

Image Source : Google

গত ১৪ই জুন নিজের বাড়িতে আত্মহত্যা করেছেন সুশান্ত এবং তারপর থেকেই গোটা দেশজুড়ে শুরু হয়েছে তোলপাড়। সুশান্তের মৃত্যুর তদন্ত করছে সিবিআই। সুশান্তের মৃত্যু আসলে খুন নাকি আত্মহত্যা? এই প্রশ্নের উত্তর খুঁজছে সকলে। তবে এর মধ্যেই নতুন দাবি করলেন সুশান্তের বাবার আইনজীবী।

- Advertisement -

তিনি জানালেন আত্মহত্যা নয়, বন্ধু সিদ্ধার্থ বেল্টের ফাঁস দিয়ে খুন করেছে সুশান্ত কে। তিনি বলেন, “ঘটনার দিন সুশান্তের ঘর খোলার জন্য চাবিওয়ালা এসেছিলেন। তিনি লক খোলার পর ওই ব্যক্তিকে গেট পর্যন্ত ছেড়ে আসেন সিদ্ধার্থ। অতএব দরজা খোলার তাড়াহুড়ো তাঁর ছিল না। তবে কেন সুশান্তের বোনের জন্য অপেক্ষা করেই দরজা খুললেন সিদ্ধার্থ? কেনই বা দরজা খোলার পর ওই দৃশ্য দেখে পরিবারের সদস্য বা পুলিশের জন্য অপেক্ষা না করেই বন্ধুর ঝুলন্ত দেহ নিজেই নামালেন? তাঁর কথায়, সুশান্তের গলায় যে দাগ ছিল তা বেল্টের। কিন্তু দেখা গিয়েছে তাঁর গলায় ফাঁস ছিল একটি কাপড়ের। যা থেকে ওই ধরণের দাগ হতে পারে না বলেই দাবি আইনজীবীর। সেই সমস্ত তথ্যের ভিত্তিতেই সুশান্ত হত্যার রহস্যভেদ হবে বলেই দাবি ওই আইনজীবীর।”

সুশান্তের মৃত্যু নিয়ে রিয়াকে দোষ দিচ্ছে তাঁর ভক্তরা। সুশান্তের টাকা পয়সা এবং সম্পত্তির লোভেই রিয়া তাঁর সঙ্গে সম্পর্কে গেছিলেন বলে দাবি করেছে অনেকেই। ইডিও এখন রিয়ার বিরুদ্ধে তদন্ত চালাচ্ছে। তবে তিনবার সমন পাঠিয়েও রিয়ার থেকে সন্তুষ্ট হতে পারেনি ইডি।

আরোও পড়ুন :