বড় ঘোষণা! কেরালায় হাতির হত্যাকারী দের খোঁজ দিলেই ৫০০০০ টাকা

79
- Advertisement -

Image Source : Google

বিস্ফোরক ভর্তি আনারস খাইয়ে একটি গর্ভবতী হাতিকে খুন করার ঘটনা ঘটেছে কেরালার মল্লপুরমে। ছিন্নভিন্ন মুখ এবং শুঁড় নিয়ে নদীতে দাঁড়িয়ে থাকা অবস্থায় মারা যায় হাতিটি। এই ঘটনা সামনে আসার পর থেকেই সারা দেশ জুড়ে শুরু হয়েছে বিক্ষোভ। ক্রিকেটার থেকে শুরু করে সিনেমা জগতের তাবড় তাবড় অভিনেতা, অভিনেত্রীরা এর বিচার চেয়েছেন।

- Advertisement -

এতটা নৃশংসভাবে খুন যারা করলো তাদের খুঁজতে ইন্টারন্যাশনাল হিউমেন সোসাইটির পক্ষ থেকে ঘোষণা করা হয়েছে ৫০,০০০ টাকা। অভিযুক্তদের কাউকে চেনা থাকলে +917674922044 নম্বরে ফোন বা email [email protected] -এই ইমেল আইডি জানাতে বলা হয়েছে

ইতিমধ্যে অজানা ব্যক্তিদের উদ্দেশ্যে এফআইআর দায়ের করা হয়েছে। কেরালার মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন জানিয়েছেন যারা এই কাজ করেছে তাদের উপযুক্ত শাস্তি হবে। এত পরিকল্পিত ভাবে খুন সারা দেশকে স্তব্ধ করে দিয়েছে। সোশ্যাল মিডিয়া ফেটে পড়েছে রোষে। পশুপ্রেমী বলে খ্যাত বিজেপি সাংসদ মানেকা গান্ধী ঘটনাটিকে ‘নৃশংস হত্যা’ বলে আখ্যা দেওয়ার পাশাপাশি মল্লপুরমকে সবথেকে হিংসাত্মক রাজ্য বলেছেন। সেখানে নাকি নানা রকম বিষ রাস্তার চারধারে ফেলে রাখা হয় যাতে পশু পাখিরা তা খেয়ে মারা যায়।

আরোও পড়ুন :