সুনীল গাওয়াস্কারের মন্তব্য কে নিয়ে এবার টুইট করলেন কঙ্গনা, সেই সঙ্গে দিলেন খোঁচাও

35
- Advertisement -

Image Source : Google

যেদিকে যাই ঘটুক না কেন সব বিষয়েই যেচে মতামত দান করা কঙ্গনা রানাওয়াতের অভ্যাস হয়ে দাঁড়িয়েছে বহুদিন ধরেই। এরজন্য তিনি একাধিকবার বিবাদে জড়িয়ে পড়েছেন তবু তাঁর কোনো হেলদোল নেই। সম্প্রতি ক্রিকেট দুনিয়ায় সুনীল গাওয়াস্কারের মন্তব্য নিয়ে যে আলোড়ন সৃষ্টি হয়েছে সেখানেও নিজের মতামত দিলেন কঙ্গনা রানাওয়াত।

- Advertisement -

পাঞ্জাবের সঙ্গে ব্যাঙ্গালোরের ম্যাচ চলাকালীন সুনীল গাওয়াস্কার কমেন্ট্রি বক্স থেকে মন্তব্য করেন, ‘বিরাট মনে হয় লকডাউনে কেবলমাত্র অনুষ্কার বল নিয়েই প্র্যাকটিস করেছে।’ এই কথার পর থেকেই নেটদুনিয়ায় শুরু হয়ে যায় তুমুল সমালোচনা। আসরে নামেন অনুষ্কাও। ক্রিকেটের মধ্যে কেন তাঁকে টেনে আনা হল জানতে চেয়ে টুইট করেন তিনি। এর উত্তরে গাওয়াস্কারের বক্তব্য, নেটদুনিয়ায় তিনি একটি ভিডিও দেখেছেন যেখানে অনুষ্কা বল করছে এবং বিরাট ব্যাট করছে সুতরাং যা তিনি দেখেছেন তাই তিনি বলেছেন।

এই অবধি ছিল তবে এর মধ্যেই দুম করে টুইট করে বসলেন কঙ্গনা। তিনি লিখলেন, ‘আমাকে যখন হুমকি দেওয়া হচ্ছিল এবং হারামখোর বলা হচ্ছিল, তখন অনুষ্কা একটা কথাও বলেননি। একই ভাবে তাঁকে যখন আক্রমণ করা হচ্ছে, আমি তার তীব্র প্রতিবাদ জানাচ্ছি। যেভাবে সুনীল গাভাসকার তাঁকে ক্রিকেটে টেনে এনেছেন তা নিন্দনীয়। তবে সিলেক্টিভ ফেমিনিজমও মোটেই সমর্থন করা যায় না।’

আরোও পড়ুন :