এনকাউন্টার করে দেওয়া উচিত ধর্ষকদের, সোশ্যাল মিডিয়ায় দাবি কঙ্গনার

69
- Advertisement -

Image Source : Google

১৯ বছরের এক দলিত মেয়েকে ধর্ষণ করে খুন করার ঘটনায় ফুটছে সারা দেশ। কিভাবে একের পর এক এমন নৃশংস ধর্ষণ হয়েই চলেছে দেশজুড়ে? কোথায় প্রশাসনের নিরাপত্তা? উঠতে শুরু করেছে প্রশ্ন। এই ঘটনায় বিশেষ করে পুলিশের ভূমিকা নিয়ে মানুষের মনে জন্মেছে ক্ষোভ এবং সন্দেহ। নির্যাতিতা মারা যাওয়ার পরই পুলিশ যেভাবে জোর করে তার দেহ নিয়ে গিয়ে পুড়িয়ে দেয় এমনকি পরিবারের কথাও কানে তোলেনা তা ভালো চোখে দেখছেনা অনেকেই।

- Advertisement -

তবে এতসবের মধ্যেও উত্তরপ্রদেশের যোগী সরকারের ওপর পূর্ন আস্থা রেখেছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু থেকে শুরু করে সুনীল গাওয়াস্কারের মন্তব্য, সব বিষয়েই মুখ খুলেছেন কঙ্গনা। কখনো প্রয়োজনে কখনো অপ্রয়োজনে। আরো একবার হাথরসের ধর্ষণ কান্ড নিয়ে কথা বলতে শোনা গেল অভিনেত্রীকে।

টুইটারে তিনি লিখলেন,”যোগী আদিত্যনাথজির উপর পূর্ণ আস্থা রয়েছে আমার। প্রিয়ঙ্কা রেড্ডিকে তাঁর ধর্ষকরা যেখানে ধর্ষণ করেছিল এবং জীবন্ত জ্বালিয়ে দিয়েছিল, সেখানেই তাদের গুলি করে মারা হয়। এ ক্ষেত্রেও সেরকমই সংবেদনশীল, স্বতঃস্ফূর্ত এবং আবেগতাড়িত বিচার চাই আমরা।” এছাড়াও তিনি আরো লিখেছেন,”ধর্ষকগুলোকে প্রকাশ্যে গুলি করে মারা হোক। প্রতি বছর যে ভাবে ধর্ষণের ঘটনা উত্তরোত্তর বেড়ে চলেছে, তার সমাধান আর কীই বা হতে পারে? আজকের দিনটি দেশের জন্য অত্যন্ত দুঃখের এবং লজ্জার। এ আমাদেরই লজ্জা। আমাদের জন্যই দেশের মেয়েদের এই হার।”

আরোও পড়ুন :