‘আমিও অনেকের লালসার শিকার হয়েছি’, ফের মুখ খুললেন কঙ্গনা

539
- Advertisement -

Image Source : Google

বলিউডের নোংরা দিকগুলি নিয়ে এর আগেও একাধিকবার সরব হয়েছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। সুশান্তের মৃত্যুর পর থেকেই বলিউডের স্বজনপোষন, মাদকযোগ নিয়ে একাধিকবার ইন্ডাস্ট্রির তাবড় তাবড় ব্যক্তিত্বদের নিশানা করেছেন অভিনেত্রী। তা নিয়ে হইচই হয়েছে সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে সারা দেশ জুড়ে। কিছু মানুষ কঙ্গনার পাশে দাঁড়ালেও কিছু মানুষ তাঁর প্রতি বিরূপ।

- Advertisement -

সম্প্রতি ফের একবার বলউডের পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে মুখ খুললেন কঙ্গনা। এর আগেও টুইটযুদ্ধে অনুরাগের সঙ্গে জড়িয়ে পড়েছেন কঙ্গনা। তার পুনরাবৃত্তি ঘটলো আরো একবার। সম্মুখসমরে বলিউডের দুই প্রতিভাবান ব্যক্তিত্ব। সম্প্রতি বাঙালি এক অভিনেত্রী এবং মডেল পায়েল ঘোষ অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছেন যার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় তোলপাড় হয়েছে নেটিজেনদের মধ্যে।

এরপর থেকেই মাঠে নেমে পড়েছেন। তিনিও সাফ সাফ জানিয়েছেন বহু মানুষের লালসার শিকার তিনি। বিভিন্ন পার্টিতে বা ভ্যানিটি ভ্যানে এসে তাঁর সঙ্গে অসভ্যতা করা হয়েছে নানা সময়ে। বলিউডের বহু নায়কের লালসার শিকার তিনি। এমনটাই বলতে শোনা গেছে বলউডের ক্যুইনকে।

এর সঙ্গে সঙ্গে অনুরাগের সম্পর্কে কঙ্গনার সাফ মন্তব্য,’যত দূর জানি অনুরাগ নিজেই স্বীকার করেছেন, বিবাহিত থাকার সময়েও কোনও এক জনের ব্যাপারে বিশ্বস্ত ছিলেন না তিনি। পায়েল যে অভিযোগ এনেছেন, তা বলিউডে খুবই প্রচলিত একটি বিষয়। বাইরের জগৎ থেকে আসা অভিনেত্রীদের যৌনকর্মী হিসেবে প্রায়ই ব্যবহার করেন ওঁরা।’

আরোও পড়ুন :