সুশান্তের সাথে আবার নিজের তুলনা টেনে বিস্ফোরক ফর্মে কঙ্গনা

55
- Advertisement -

Image Source : Google

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডের একাধিক প্রভাবশালী ব্যক্তিকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। কাউকেই ছেড়ে কথা বলার পাত্রী যে তিনি নন সেই বিষয়টি অনেকেই জানেন তবে এবার কঙ্গনার নিশানা করিনা কাপুর। সুশান্ত সিংয়ের মৃত্যুর পেছনে বলিউডের স্বজনপোষন নিয়ে সম্প্রতি মুখ খুলেছেন করিনা। তিনি বলেছেন, ”আমাদের জনগন পছন্দ করেছে তাই আমরা এই জায়গায় এসেছি। আমরা জোর করে বলিনি আপনারা সিনেমা দেখতে যান। তারা নিজের ইচ্ছায় গেছে। আউটসাইডার হিসেবে শাহরুখ খান, অক্ষয় কুমার, রাজ কুমার রাও তারাওতো ভালো জায়গায় পৌঁছেছেন আর আলিয়া ও আউটসাইডার এর মতই খেটে নিজের জায়গা অর্জন করেছে।”

- Advertisement -

আর এর পরে মুখ বন্ধ করে বসে নেই টিম কঙ্গনা। সোশ্যাল মিডিয়ায় করিনাকে উদ্দেশ্য করে টিম কঙ্গনা লিখেছে, “হ্যা করিনা জি জনগন আপনাদের ভালোবাসা দিয়ে ধনী বানিয়েছে কিন্তু তারা জানেনা যে আপনারা কিভাবে এই না প্রাপ্য উন্নতিকে ব্যাবহার করে বলিউডকে বুলিউড করে তুলেছেন। আচ্ছা বলুন তো কেনো আপনার প্রিয় বান্ধবী কঙ্গনা ফিল্ম ইন্ডাস্ট্রি ছেড়ে দিল? সুশান্তকে কেনো বড়ো সিনেমা হাউস থেকে ব্যান্ড করা হলো? কেনো কঙ্গনাকে ডাইনি এবং সুশান্ত কে রেপিস্ট এর তকমা দেওয়া হল?”

এর পাশাপাশি কঙ্গনা হৃত্বিকের দিকে ইশারা করে বললেন “কেনো সুপার স্টারেরা বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তারপর তার নামে কেস ফাইল করে? কেনো সুশান্ত এবং কঙ্গনাকে একঘরে করে দেওয়া হয়েছিল? কেনো তাদের দুজনকে কোনো বড়ো পার্টিতে ডাকা হতোনা? কেনো তাদের ফিল্ম নিয়ে কোনো শুভেচ্ছা এবং জন্মদিনেও শুভেচ্ছা জানানো হতোনা?”

Image Source : Google

Image Source : Google

Image Source : Google

আরোও পড়ুন :