স্ত্রী হৃতিকের জবরা ফ্যান হওয়ায় ঈর্ষা তে স্ত্রী কে মেরেই ফেললেন স্বামী

12233
আরোও পড়ুন :
Image Source : Google

ভারতে যত অভিনেতা আছে তাদের মধ্যে সব থেকে সুন্দর দেখতে বলে খ্যাতি আছে হৃতিক রোশনের। হৃতিক কে ‘গ্রিক গড’ বলেও সম্বোধন করেন কেউ কেউ। সারা বিশ্ব জুড়ে হৃতিকের অগণিত ফ্যান এমনকি স্প্যানিশ সুন্দরী বাবরা মোরি অবধিও তাঁর ফ্যান হয়েছিলেন একসময়। তবে হৃতিকের এই নাম যশই যে তাঁর কারোর জীবন কেড়ে নিতে পারে এমনটা হয়তো তিনি স্বপ্নেও ভাবেননি।

আরোও পড়ুন :

ডন দোজয় (২৭) এবং দিনেশ্ব বুদ্ধিদাত (৩৩) মার্কিন প্রবাসী ভারতীয়। তারা বিয়ে করেছিলেন গত জুলাইয়ে। দোজয় প্রথম থেকেই হৃতিকের অন্ধভক্ত। হৃতিকের সিনেমা এলে বা গান রিলিজ করলে তিনি অনেকবার সেগুলি দেখতেন কিন্তু অন্যদিকে দিনেশ্বর সম্পুর্ন বিপরীত। হৃতিককে তিনি কিছুটা ঈর্ষাও করতেন কিন্তু কেন করতেন তা অবশ্য অজ্ঞাত। স্ত্রীর হৃতিকের প্রতি গভীর অনুরাগই কি এই ঈর্ষার কারণ? সে প্রশ্নের উত্তর মেলেনি। তবে শুধুমাত্র হৃতিকের ফ্যান হওয়ার কারণেই দোজয় কে কুপিয়ে খুন করেন দিনেশ্বর এবং পরে নিজেও আত্মহত্যা করেন।

Loading...

দোজয়ের এক বন্ধু জানিয়েছেন বিয়ের পর থেকেই এই নিয়ে তাঁদের সমস্যা শুরু হয়। হৃতিকের সিনেমা রিলিজ করলেই দোজয় দেখতে চাইতো কিন্তু দিনেশ্বর সেই নিয়ে রাগারাগি থেকে মারামারি সবই করতো। হৃতিকের গান চললে বন্ধ করে দিত। তবে দোজয় স্বামীর এমন অদ্ভুত ব্যবহারের কোনো কারণ খুঁজে পাননি সে ভাবতো তার স্বামী তাকে ভালোবাসে।

- Advertisement -
আরোও পড়ুন :