৫ বছর ক্যান্সারের সাথে লড়ে শেষে জয়ী অভিনেতা ইমরান হাসমির ছেলে, কি বলছেন অভিনেতা? ক্লিক করুন

339
- Advertisement -
Emraan Hasmi's Son Cancer Free
Image Source: Google

এই গত কয়েক বছর ধরে ছোট্ট শরীর আর মনটার উপর অসম্ভব ঝড়-ঝাপটা গিয়েছে৷ টানা ৫ বছর ধরে সেই ছোট্ট ছেলেটা মারণরোগের সাথে একাই লড়াই করেছে। অবশেষে জয় হয়েছে তাঁরই।
আপনি হয়তো ভাবছেন কার কথা বলছি তাই তো? আমি বলছি বলিউডের অভিনেতা ইমরান হাসমির ছেলের কথা। সদ্য ইমরান হাসমির ছেলে আয়ান মারণরোগ ক্যান্সারের কবল থেকে থেকে মুক্তি পেয়েছে। ইমরানের ছোট্ট ছেলে আয়ান যাতে আবার জীবনের মূল স্রোতে ফিরে আসতে পারে, তার জন্য কিন্তু কম লড়াই করতে হয়নি ইমরান হাসমিকে। ছেলের সাথে সাথে এই যুদ্ধে সামিল ছিলেন স্বয়ং ইমরান এবং তাঁর স্ত্রীও ৷ শেষ পর্যন্ত নিজের টুইটার অ্যাকাউন্টে খুশির খবর শেয়ার করে করলেন ইমরান হাসমি নিজেই৷

- Advertisement -

নিজের এই সোশ্যাল হ্যান্ডেলে তাঁর ছেলের ক্যান্সার জয় নিয়ে একটা পোস্টও করেছেন তিনি ৷ ইমরান হাসমি সেখানে লিখেছেন যে, ‘‘আয়ান এখন সম্পূর্ন ক্যান্সার মুক্ত। দীর্ঘ ৫ বছর সংগ্রামের পর আয়ান এখন অনেকটা ভাল আছে। আয়ানের সুস্থ জীবনে ফিরে আসার জন্য যাঁরা প্রার্থনা করেছেন এবং সবসময় সঙ্গে থেকেছেন, তাঁদের প্রত্যেককেই আমি অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি। শুধু তাই নয়,ক্যান্সারের সঙ্গে যাঁরা প্রতিনিয়ত কঠোর লড়াই করছেন, তাঁরাও অবশ্যই একদিন জয়ী হবেন’’।
২০১৬ সালে ইমরান হাসমির লেখা একটি বই প্রকাশিত হয়েছিল। সেই বইয়েই তিনি প্রথম তাঁর ছেলের ক্যান্সারে আক্রান্ত হওয়ার খবরটি প্রকাশ করেছিলেন। এবং কিভাবে তাঁর ৪ বছরের ছেলে ছোট্ট আয়ান ক্যান্সারে আক্রান্ত হয়েছিল সেই কথাও তিনি সেই বইতে উল্লেখ করেছিলেন। সেই বইটির নাম ছিলো ‘দ্য কিস অফ লাইফ’। যা পড়ে ইমরান হাসমির ভক্তরা রীতিমত বিমর্ষ হয়ে পড়েছিলেন। কিন্তু, দীর্ঘ ৫ বছর ধরে টানা কঠিন লড়াই চালানোর পর আয়ান এবার তাঁর ক্যান্সার মুক্ত জীবনে ফিরে এসেছে বলেও জানিয়েছেন ইমরান হাসমি।

দেখে নিন ইমরানের করা সেই টুইট :-

আরোও পড়ুন :