এই ৪ অভিনেত্রীকে চুমু খেতে অস্বীকার করেন স্বয়ং ইমরান হাসমি

17827
- Advertisement -
Image Source : Google

সলমন খানের সূত্রেই ‘বীর’ ছবিতে প্রথম অভিনয়ের সুযোগ পেয়েছিলেন জারিন খান। বলিউডের কিসিং কিং ইমরান হাসমি জারিন খানের সাথে শুধু চুম্বন-দৃশ্যই নয়, কোনও প্রকার ঘনিষ্ঠ দৃশ্যেই রাজি অভিনয় করতে রাজি হননি। জানা গেছে যে, অনস্ক্রিনে ইমরান খান জারিন খানের সঙ্গে চুম্বন দৃশ্যে করতে রাজি হননি। কারণ, ব্যক্তিগত জীবনে জারিন খান ইমরান হাসমির খুব ভালো বন্ধু, আর এই গভীর বন্ধুত্বে কোনও প্রকার খারাপ প্রভাব পড়ুক এটা কখনই চান না ইমরান হাসমি।

- Advertisement -

এটাও বলা হয়েছে যে , আলিয়া ভাট হলো বলিউডের ‘নেক্সট বিগ থিং’। প্রচুর সমালোচনা সত্ত্বেও কিন্তু আলিয়া অনেক ছবিতে নিজেকে প্রমাণ করেছেন। ইমরান হাসমি এবং আলিয়া ভাট এই দুজনে সম্পর্কের খাতিরে তুতো ভাই-বোন। তাই ইমরান হাসমি একমাত্র এই পারিবারিক সম্পর্কের কারণেই চুম্বন দৃশ্যে করতে একেবারেই রাজি নন।

বলিউডে ইমরান হাসমির সাথে গ্যাংস্টার (২০০৬) ছবিতে প্রথমবার পর্দায় দেখা গিয়েছিল কঙ্গনা রানাউত-কে। আসলে ঘটনা হলো, কঙ্গনা রানাউত তাঁর কেরিয়ারের একদম প্রথম দিকে ইমরান হাসমি তাঁরা দুজনেই একসাথে স্ট্রাগল করেছিলেন।একমাত্র সেই বন্ধুত্বের খাতিরেই ইমরান হাসমি কঙ্গনা রানাউত এর সাথে চুম্বন দৃশ্যে করতে কখনোই রাজী নন।

অবশ্য করিনা কপূরের ক্ষেত্রে কিন্তু বিষয়টা একেবারেই উল্টো রকম। করিনা কপূর আবার ইমরান হাসমির সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে করতে রাজি হননি। ২০১৫ সালে ইমরান হাসমির সাথে ‘বদতমিজ দিল’ সিনেমায় দেখা গিয়েছিল করিনাকে। সেই ছবিতেই করিনা সরাসরি ইমরান হাসমির সাথে চুম্বনের দৃশ্যে অভিনয় করার প্রস্তাব প্রত্যাখ্যান করেছেন।

আরোও পড়ুন :