দীপিকা পাড়ুকোন কে এবার আক্রমণ করলেন বাংলার দিলীপ ঘোষ

192
- Advertisement -
Image Source : Google

আপাতত ঐশীর পাশে দাঁড়ানো ও জেএন ইউ এর রাস্তায় মিছিলে পা মেলানোয় বলিউড স্টার দীপিকার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ইতিমধ্যেই । পক্ষেও বিপক্ষে এই বিষয়ে মন্তব্য এসেছে অগুনতি। তারই মধ্যে পশ্চিমবঙ্গের বিজেপি রাজ্য সভাপতিও মন্তব্য ছুঁড়ে দেন।তিনি বলেন, ‘‘আমি জানি না কেন গিয়েছিলেন উনি। ওটা শ্যুটিংয়ের জায়গা নয়। আরও বিভ্রান্তি বাড়ানো যুক্তিসংগত নয়। জেএনইউ যেতে পারেন, বিখ্যাত বিশ্ববিদ্যালয়, অবশ্যই যাওয়া উচিত। যাতে ওখানকার পরিস্থিতি স্বাভাবিক হয়, পড়াশোনার পরিবেশ ফেরে, সেদিকে সকলের সচেষ্ট হওয়া জরুরি’’।

- Advertisement -

জেএনইউ-তে পা রাখার কিছুক্ষণের মধ্যেই বিজেপি নেতা তেজিন্দর পাল সিং বগ্গা দীপিকা পাড়ুকোনের সব ছবি বয়কট করার আদেশ দেন। তবে যেখানে ফ্লিম ইন্ডাস্ট্রির অধিকাংশ তারকারাই জেএন ইউ নিয়ে মুখ বন্ধ সেখানে দীপিকা এক সাহসী নারীর পরিচয় দিয়ে রাস্তায় নামেন। ‘ছপক’-এর প্রোমোশনের পরই রবিবার রাত ৮টা বেজে ১৫ মিনিটে জেএনইউ-তে পা রাখেন ।

ঠিক যেখানে মুখ ঢাকা দুষ্কৃতীদের শিকার হয়েছিলেন জেএনইউ ছাত্র সংসদের সভানেত্রী ঐশী ঘোষ, সেখানেই গিয়ে আক্রান্ত ঐশীর পাশে দাঁড়িয়েছিলেন দীপিকা। এর জন্য তাকে বেশ হেটারদের কটূক্তি ও শুনতে হয়েছে।যেখানে একদিকে ট্রেন্ড হচ্ছে হ্যাশট্যাগ সমেত দীপিকার ছবি বয়কট করার উদ্দেশ্যে সেখানে অন্যদিকে তার এই মহত্বের জন্য জন্য বিভিন্ন রকমের অভ্যর্থনা সমেত ট্যুইটের বর্ষণ চলছে । যেমন অনুরাগ সমেত বহু তারকাই দীপিকার এই পদক্ষেপ কে ‘সাহসিকতার’ পরিচয়ের আখ্যা দিয়েছেন। এছাড়াও তিনি তাঁর প্রোফাইল,কভার ফটো বদলে ফেলেন দীপিকার জন্য।

আরোও পড়ুন :