দেব ও সৃজিতের ধুন্ধুমার লড়াই, টলিউড তোলপাড়, দেখুন ভিডিও

533
আরোও পড়ুন :
Image Source : Google

দুর্গাপুজো এসে গেছে দোরগোড়ায়। টলিউডে এই বছর পুজোকে টার্গেট করে বেশ কয়েকটি সিনেমা রিলিজ করতে চলেছে। ইন্ডাস্ট্রির তাবড় তাবড় পরিচালকরা রয়েছেন এই লাইনে। অরিন্দম শীল, কমলেশ্বর মুখার্জির পাশাপাশি সৃজিত মুখার্জি ও রয়েছেন এই লাইনে। সিনেমা যেমন আছে তেমনই একে অন্যকে ঘিরে তির্যক মন্তব্যও আছে। চোরা টিপ্পনি টিটকিরি চলছে টলিউডের হেভিওয়েট ডিরেক্টর সৃজিত মুখার্জি এবং সুপারস্টার দেব এর মধ্যে।

আরোও পড়ুন :


‘পাসওয়ার্ড’ মুভির প্রমোশনে গিয়ে দেব বলেন সবাই এই পুজোয় খুব সেফ খেলেছে শুধু দেবই তাঁর ছবিতে এক্সপেরিমেন্ট করেছে। তবে বাকিরা বাঁধাধরা গল্পই বেছে নিয়েছে। এভাবে বলতে গিয়ে দেব বলেন নেতাজিকে নিয়ে আমাদের সবার ইমোশন রয়েছেই। সুতরাং নেতাজিকে নিয়ে ছবি করা ভীষণ সেফ। এরপরেও একটি সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে দেব বলেন, এখন ছবির প্রমোশনে গিয়ে সবাই নেতাজির ছবির নিচে দাঁড়িয়ে ছবি পোস্ট করছে কিন্তু ছবি রিলিজের পরে কজন যায় সেটি দেখার।

Loading...

এই কথা শুনেই ক্ষেপে গেছেন সৃজিত মুখার্জি। সাথে সাথে তিনি দেবকে ফোনে যোগাযোগ করার চেষ্টা করেন কিন্তু কোনো উত্তর না পেয়ে সেই সংবাদপত্রের পাতার ছবি তুলে একটি টুইট করে লেখেন, ‘ বছরের বছর ধরে রাজনীতির প্রভাব খাটিয়ে হল পেয়েও পুজোয় ফ্লপ ছবি দেওয়ার ফ্রাস্ট্রেশন থেকে সবাই এসব কথা বলে।’ সেই টুইটে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে মেনশন ও করে।



তারপর ঘটনার যবনিকা পতনের পালা। প্রথম টুইট করার কিছু ঘন্টা পরেই সৃজিত আরেকটি টুইট করেন। সেখানে লেখেন, ‘দেবের সঙ্গে ফোনে কথা হয়েছে পুরোটাই সংবাদত্রের ভুল কথা লেখার জন্য হয়েছে এবং সংবাদত্রের সঙ্গে কথাও বলেছে। দেব ঘুমানোর কারনে আমার ফোন ধরতে পারেনি। আমি আমার সমস্ত কথা ফিরিয়ে নিচ্ছি’ এই টুইটটি করার ওর তিনি আগের টুইটটি তুলেও নেন।

আরোও পড়ুন :