আগুনে ঘি ঢাললেন সুশান্তের দেহরক্ষী! বিস্ফোরক মন্তব্য করলেন রিয়া ও তার পরিবার কে নিয়ে

1087
- Advertisement -

Image Source : Google

সুশান্তের মৃত্যুকে নিয়ে একের পর এক ব্যক্তি বিস্ফোরক মন্তব্য করছেন রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে। এর আগে সুশান্তের বাবা কেকে সিং একাধিক দাবি এনেছেন রিয়া এবং তার পরিবারের বিরুদ্ধে। সুশান্তের দিদি থেকে শুরু করে প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লখান্ডেও মুখ খুলেছেন। এবার মুখ খুললেন সুশান্তের দেহরক্ষী।

- Advertisement -

তিনি বলেছেন, ‘সুশান্ত কখনই আত্মহত্যা করতে পারেন না, এর সুবিচার চাই। তিনি জানান, সুশান্ত বেশিরভাগ সময় অসুস্থ থাকতেন এবং ঘুমের ঘোরে থাকতেন। কেউ তাঁর সঙ্গে সরাসরি কথা বলতে পারত না। সেই সময় রিয়া চক্রবর্তী, তাঁর ভাই ও বাবা তাঁদের বন্ধুদের আমন্ত্রণ জানাতেন সুশান্তের ফ্ল্যাটে। একসঙ্গে পার্টি করতেন আর জলের মতো সুশান্তের টাকা ওড়াতেন’।

তিনি আরো জানান, ‘সুশান্তের জীবনে রিয়ার প্রবেশের পর তিনি একদম আলাদা মানুষ হয়ে যান। এরপর রিয়া সুশান্তের অ্যাকাউন্টেন্ট সহ-বাড়ির সব কর্মীদের পরিবর্তন করে দেন। শুধু তাঁকে ছাড়া। সুশান্তের পরিবারের সদস্য বলতে একমাত্র তাঁর দিদি প্রিয়াঙ্কা সিং মাঝেমধ্যেই ভাইয়ের ফ্ল্যাটে আসতেন। এই একবছরে তিনি দেখেছেন কীভাবে সুশান্তের টাকা উড়িয়ে ফূর্তি করত রিয়ার পরিবার। সবসময় পার্টি লেগেই থাকত। এই একবছরে রিয়াই সুশান্তকে শেষ করে দিয়েছে’।

আরোও পড়ুন :