আসছে জিতের ‘অসুর’, জেনে নিন কিছু অজানা তথ্য

395
আরোও পড়ুন :

Image Source : Google

আমরা সকলেই জানি রিমেক ছবির মার্কেট টলিউডে ধীরে ধীরে কমছে। বাঙালি দর্শক আর রিমেক দেখার জন্য হলমুখী হচ্ছেনা। সুতরাং বাংলা ছবির পরিচালকরাও আর রিমেকরর দিকে বিশেষ ঘেঁষছেন না। আর তাই জন্যই জিত এর আপকামিং ছবি অসুর কিন্তু কোনো রিমকে বা কপি নয় বরং এটি একটি ট্রিবিউট শিল্পী রমকিংকর বেইজ কে যিনি তাঁর জীবদ্দশায় সুনাম অর্জন করতে না পারলেও মারা যাওয়ার পর বেশ জনপ্রিয় হয়েছিলেন।

আরোও পড়ুন :

কিছু বছর আগে সারা কলকাতা ছেয়েগেছিলো একটি বিশেষ পোস্টারে। বিশ্বের সবথেকে বড় দুর্গার পোস্টার। হ্যাঁ একটি সিমেন্ট কোম্পানির স্পন্সরশিপে দেশপ্রিয়পার্ক তৈরি করেছিল এই দুর্গা তবে খুব বেশিদিন তা লোকজন দেখতে পারেনি। তার কারণকী? সেই ঘটনার কিছু ছোঁয়া থাকবে এই ছবিতে সুতরাং নিঃসন্দেহে বলা যায় এক্ষেত্রে গল্পের নিজস্বতা রয়েছে।

Loading...

টিজারে আমরা জিৎকে এমন ভাবে দেখতে পাচ্ছি যে ভাবে আমরা তাকে কোনদিন এর আগে অন ক্যামেরা দেখিনি। চকলেট বয় জিত একদম নিজেকে ভেঙেচুরে নতুন মোড়কে আসতে চলেছে এই সিনেমায়। ছবিতে রয়েছেন আবির যিনি একজন কর্পরেট সেক্টরে কাজ করেন বলে প্রাথমিক ভাবে দেখে মনে হচ্ছে এবং রয়েছেন নুসরত । এই তিনজনকে ঘিরেই মূলত ছবির গল্প। টিজার বেশ ইন্টারেস্টিং। ডিরেক্টর পাভেল নিজের তৃতীয় কাজে বেশ পরিণত ভাবেগল্প বলবেন এই আশা রেখে আমরা সবাই অপেক্ষা করছি ছবির ট্রেলারের জন্য।

- Advertisement -
আরোও পড়ুন :