আর চুপ থাকতে পারলেন না অনুপম খের, সুশান্তের মৃত্যু প্রসঙ্গে বিস্ফোরক অভিনেতা

156
- Advertisement -

Image Source : Google

বলিউডের প্রবীণ অভিনেতা অনুপম খের বরাবরই নানা বিষয়ে নিজের মতামত রাখার জন্য সমালোচনার কেন্দ্রবিন্দুতে থেকেছেন বহুদিন ধরেই। সুশান্ত সিংয়ের মৃত্যু নিয়ে এতদিন বিশেষ কিছু বলতে দেখা যায়নি তাঁকে। তবে এবার তিনি মুখ খুললেন সুশান্তকে নিয়ে। অভিনেতার মৃত্যুর প্রায় দুই মাস পর নতুন একটি ভিডিও আপলোড করলেন অনুপম খের যার ক্যাপশনে তিনি লেখেন, ”সুশান্তের মৃত্যুর পেছনে সঠিক কারণ জানার অধিকার আছে তার পরিবার এবং অনুরাগীদের। এখন কে কার সাইডে দাড়ালো সেটা ব্যাপার নয় ব্যাপারটি হল সত্যতা খুঁজে বার করা। আমরা সত্য ঘটনাটি জানতে চাই।”

- Advertisement -

এছাড়াও একটি ২ মিনিটের ভিডিও আপলোড করেন। সেখানে অনুপম খের বলেন ” সুশান্তের কেসের অনেক কিছু দেখলাম। এত কিছু দেখে চুপ করে থাকা মানে দেখেও চোখ বন্ধ করে রাখা। এতদিন আমিও চুপ ছিলাম কারণ কি বলবো খুঁজে পায়নি। তবে আজকে দাড়িয়ে জানতে চাই আসল সত্য। একজন সহঅভিনেতা হিসেবে মনুষ্যত্বের খাতিরে আমি সঠিক বিচার চাই। কে দোষী আর কে দোষী নয় তা জানিনা তবে যারা তার মৃত্যুর জন্য দায়ী তাদের শাস্তি হওয়া উচিৎ। এই কেসের একটি লজিক্যাল শেষ হওয়া দরকার।”

তাঁর মতে, ” সুশান্ত কারোর ভাই, কারোর ছেলে তাই তার পরিবারের অধিকার আছে এই সত্য জানার। সুশান্ত ভালো অভিনেতা ছিল আমরা সব সময় প্রশংসা করেছি। ১৪ ই জুন থেকে আজ অবধি অনেক কিছু সামনে এসেছে। তাই এই ঘটনায় সঠিক বিচার চাই আমাদের। ”

আরোও পড়ুন :