নেটদুনিয়ায় মুখ খুললেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লখান্ডে

88
- Advertisement -

Image Source : Google

আজ থেকে ঠিক একমাস আগে ১৪ই জুন নিজের বাড়িতেই আত্মহত্যা করেছেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। সুশান্তের মৃত্যুর পর থেকেই কার্যত টলে গেছে গোটা দেশ। দেশজুড়ে সুশান্তের তাবড় তাবড় ফ্যানেরা বলিউডের একাংশের বিরুদ্ধে সুর চড়িয়েছেন এবং সেইসঙ্গে বলিউডের মধ্যেও শুরু হয়েছে অসন্তোষ। এখন বলিউড দুভাগে ভাগ হয়ে গেছে। তবে এসবকে পেরিয়ে মানুষের নজর ছিল সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লখান্ডের দিকে।

- Advertisement -

সাংবাদিকের ফোন পেয়ে সেদিন বাকরুদ্ধ হয়ে গেছিলেন অঙ্কিতা সেই সঙ্গে বিগত এক মাস ধরে সবার থেকে আলাদা ভাবে ছিলেন অঙ্কিতা। খুব বেশি কথা তিনি বলেননি কারোর সাথেই। অঙ্কিতার ঘনিষ্ঠদের মতে সুশান্তের মৃত্যু মেনে নিতে পারেনি অঙ্কিতা। ভেঙে পড়েছে মানসিক ভাবে। সুশান্তের বাড়িতে গিয়ে তাঁর বাবার সঙ্গেও দেখা করে কথা বলে এসেছেন অঙ্কিতা। তবে এবার সোশ্যাল মিডিয়ায় তিনি একটি বিশেষ পোস্ট করলেন যা ফের একবার বুঝিয়ে দিল, বিচ্ছেদ হলেও আসলে মনে মনে কতটা ভালোবাসেন তিনি সুশান্তকে।

আজ তিনি নিজের ইন্সটা হ্যান্ডেলে পোস্ট করেছেন একটি ছবি যেখানে দেখা যাচ্ছে ঠাকুরের আসন, সামনে প্রদীপ জ্বলছে। ক্যাপশনে লেখা রয়েছে ‘ঈশ্বরের পুত্র’। সুশান্ত মারা যাওয়ার এক মাসের মাথায় এই পোস্ট স্বভাবিভাবেই বুঝিয়ে দিচ্ছে ঈশ্বরের পুত্র বলতে অঙ্কিতা আসলে কাকে বোঝাতে চেয়েছেন। এর থেকেই প্রমাণিত তাঁদের মধ্যেকার ভালোবাসা আসলে কতটা গভীর।

View this post on Instagram

CHILD Of GOD ????

A post shared by Ankita Lokhande (@lokhandeankita) on

আরোও পড়ুন :