সড়ক ২ এর পোস্টার রিলিজ হতেই মহেশ ভাটের ওপর ক্ষোভ উগরে দিলো নেটিজেনরা

816
- Advertisement -

Image Source : Google

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই নেটিজেনরা সরব বলিউড পরিচালক মহেশ ভাট এবং আলিয়া ভাটের বিরুদ্ধে। ভাট ক্যাম্পে একাধিকবার কাজের জন্য গিয়েও ফিরে আসেন সুশান্ত এমন খবর সামনে আসার ওর থেকেই বলিউডের নেপটিজম নিয়ে মহেশ ভাট কে একহাত নিয়েছেন মানুষ। তার পাশাপাশি একই ভাবে রেহা চক্রবর্তীর সঙ্গে মহেশ ভাটের ছবি নিয়েও একই সঙ্গে গুঞ্জন উঠেছিল মানুষের মধ্যে।

- Advertisement -

এরমধ্যেই মহেশ ভাটের আগামী ছবি ‘সড়ক-২’ এর পোস্টার রিলিজ হল। অনলাইন প্ল্যাটফর্মে এই ছবির রিলিজের কথা জানানো হয়েছে। ছবির বিষয়ে আলিয়া ভাট বলেন, ‘কৈলাশ পর্বতের খাতায় কলমে কোনও বয়স হয় না। সব ভগবানদের আস্তানা এই পর্বত। স্বয়ং শিব এখানে আছেন। সত্যিই কি আর অন্যকিছু আমাদের প্রয়োজন? এই পবিত্র স্থানেই খুঁজে পাওয়া যায় মানবতার আশ্রয়। এখানেই শেষ হয় সব প্রেমের। এমন একটা স্থান তো আমরা সবসময় খুঁজি। সড়ক ২ হল ভালোবাসার সেই পথ। যে পথ আপনাকে দিশা দেখাবে। নিয়ে যাবে তীর্থযাত্রার শেষ প্রান্তে। যেখানে মাকে খুঁজে পাওয়া যায়’।

স্বাভাবিকভাবেই এই ছবির পোস্টার রিলিজের পর থেকেই বয়কটের ডাক দিয়েছে এক শ্রেণীর মানুষ। মহেশ ভাটকে নিয়ে যথেষ্ট গুঞ্জন শুরু হয়েছে বলিউডের অন্দরে। নেপটিজমের আঁচ লেগেছে তার গায়েও। ফলে এই ছবি আদৌ মানুষ গ্রহণ করবে কি না তা প্রশ্নাতীত বিষয়।

আরোও পড়ুন :