সম্পর্ক অনেক আগেই শেষ! এতো বছর পরেও অধ্যয়ন সুমনের গলায় কঙ্গনার প্রশংসা

73
- Advertisement -

Image Source : Google

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত সবসময় থেকেছেন বিতর্কের কেন্দ্রে। বারবার বলিউডে সম্পর্কে জড়িয়ে পড়েছেন কঙ্গনা যা শেষ হয়েছে তিক্ততার সাথে এবং তারপর সেই সম্পর্ক নিয়ে হয়েছে বিস্তর কাদা ছোড়াছুড়ি। কঙ্গনার প্রাক্তন প্রেমিক অধ্যয়ন সুমন থেকে শুরু করে হৃতিক রোশন সকলের সঙ্গেই একই ঘটনার পুনরাবৃত্তি ঘটেছে বারবার। তবে সম্পর্ক শেষ হয়ে গেলেও সহজে ভোলা যায়না সব সম্পর্ক। আর তাই এই বছর পরেও সুমনের গলায় শোনা গেল কঙ্গনার প্রশংসা।

- Advertisement -

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডের স্বজনপোষন নিয়ে মুখ খুলেছেন কঙ্গনা। একের পর এক আক্রমন করেছেন বলিউডের তাবড় তাবড় প্রভাবশালী ব্যক্তিদের। নাম করেই প্রত্যেককে নিশানা করেছেন অভিনেত্রী। এবার বান্ধবীর পাশে দাঁড়ালেন সুমন। তিনি বললেন, বলিউডে বাইরে থেকে এসেও নিজের কেরিয়ারকে সুপ্রতিষ্ঠিত করতে পেরেছেন কঙ্গনা। এর জন্য তাঁকে হয়তো অনেক কঠিন মূল্য চোকাতে হয়েছে।

এর পাশাপাশি কঙ্গনার সুরে সুরে মিলিয়ে সুমন বলেন, বলিউডে নেপটিজম বা স্বজনপোষন খুব বেশি মাত্রায় চলে। বাইরে থেকে কেউ এলে তাকে কোণঠাসা করার চেষ্টা চলে বলিউড জুড়ে। এর ঘোর নিন্দা করে আরো একবার কঙ্গনার পাশে দাঁড়ালেন তাঁর প্রাক্তন বন্ধু।

আরোও পড়ুন :