কাজ বন্ধ তাই রোজগারের জন্য এই পথটি বেছে নিলেন অভিনেত্রী তনুশ্রী

1657
- Advertisement -


বহুদিন আগেই বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্ত প্রবীণ অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধে ‘মিটু’ অভিযোগ এনেছিলেন। তবে সেরকমভাবে সেই সময়ে কাউকে পাশে পাননি তনুশ্রী। এখন সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে সরব গোটা দেশের মানুষ। বলিউডের নেপটিজম নিয়ে উষ্মা প্রকাশ করেছেন বলিউডের একাংশ। আর এর মধ্যেই নিজের সুবিচারের জিগির তুলেছেন অভিনেত্রী তনুশ্রী দত্ত।

- Advertisement -

একসময়ের বলিউডে সাড়া জাগানো এই অভিনেত্রী এখন লস এঞ্জেলসে আইটি কোর্স করছেন চাকরি পাওয়ার আশায়। বলিউড থেকে শতহস্ত দূরে অবস্থান তাঁর। নিজের সুবিচারের দাবি জানিয়ে তনুশ্রী বলেছেন, ‘বিনা অপরাধেই এই ইন্ডাস্ট্রিতে ১২ বছর আমায় কোনও কাজ দেওয়া হয়নি। কিন্তু এখন সবাই সুশান্তের জন্য সুবিচার চাইছেন, কিন্তু কোথায় গেল আমার বিচার? আমার হয়ে তো কেউ কোনও কথা বলল না। এখনও আমি সুবিচারের আশায় লড়াই করছি। বলিউডে দুর্নীতির আখড়া। খারাপ মানুষে ভরতি। আমি মানুষকে চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিতে চাই কীভাবে এখানে মানুষকে হেনস্থা করা হয়’।

মাত্র ১৬ বছর বয়স থেকেই উপার্জন করতে শুরু করেছিলেন তনুশ্রী। দাঁড়িয়েছিলেন নিজের পরিবারের পাশে। তবে এখন নিজের খরচ চালাতে তিনি অন্য পেশাকে বাছতে বাধ্য হলেও বলিউডকে ভীষণ ভাবে মিস করেন ‘আশিক বানায়া আপনে’র অভিউনেত্রী।

আরোও পড়ুন :