অভিনেত্রীকে নিজের অফিসে ডেকে অশালীন আচরন অরিন্দম শীলের – বিস্ফোরক অভিনেত্রী

374
- Advertisement -
Image Source : Google

এতদিন বলিউড ‘মি টু’ আন্দোলন নিয়ে সোচ্চার ছিল এবার সেই ছোঁয়া এসে লাগলো টলিউডে। ছোটো পর্দার জনপ্রিয় অভিনেত্রী রূপঞ্জনা মিত্র। বেশ কিছু বছর ধরে ছোট পর্দায় জমিয়ে কাজ করে চলেছেন রূপঞ্জনা। তিনি সম্প্রতি সংবাদ মাধ্যমের সামনে দাবি করেন, ‘ভুমিকন্যা’ সিরিয়াল চলার সময় অরিন্দম শীল তাঁকে স্ক্রিপ্ট পড়ানোর নাম করে তাঁর অফিসে ডাকেন এবং সেখানে অশোভনীয় ভাবে তার গায়ে হাত দেন। পরবর্তী কালে তাঁর স্ত্রী শুক্লা এসে যাওয়ায় অরিন্দম বাবুর ভোল বদলে যায়।

- Advertisement -

এই ঘটনার ওর থেকেই শুরু হয়েছে হইচই। অরিন্দম বাবু দাবি করেছেন ওইদিন রূপাঞ্জনা অনেকক্ষন তাঁর স্ত্রীর সাথে গল্প করেছেন। কোনো অস্বস্তি থেকে থাকলে সেটা কখনোই সম্ভব হতো না এবং রূপঞ্জনা নিজে কাজ চেয়ে অরিন্দম বাবুকে মেসেজ করেছিলেন বলেও জানান তিনি। তবে এই ঝগড়ার মধ্যে হাত ধুয়ে নিচ্ছেন অরিন্দম শীলের প্রাক্তন স্ত্রী তনুরুচি শীল।

১৯৯২ সালে তাঁদের বিয়ে হওয়ার পর ২০০৩ সালে অরিন্দম বাবু ডিভোর্সের জন্য আর্জি জানান তবে সেই আর্জি খারিজ হয়ে গেছে বলে জানিয়ে তিনি বলেন, ‘ অরিন্দম আমাকে ঠকিয়েছে’। একসময় তনুরুচি শীল এবং শুক্লা শীল দুজনেই একই অফিসে কাজ করতেন। সেখান থেকেই শুক্লা এবং অরিন্দমের ঘনিষ্ঠতা বাড়ে বলে জানা যায়।

অন্যদিকে তনুরুচি শীল এ ও বলেন বেলঘোরিযায় তাদের কেন যৌথ ফ্ল্যাটে এখন অরিন্দম বাবু একা থাকেন সেখানেও তিনি বঞ্চনার স্বীকার। যাই হোক এই সমস্ত ইস্যু নিয়ে এখন বেশ কিছুটা ব্যাকফুটে রয়েছেন অরিন্দম শীল। ইন্ডাস্ট্রিতে তাঁর ইমেজ যে ধীরে ধীরে খারাপ হচ্ছে তা বলাই বাহুল্য।

আরোও পড়ুন :