ব্রেকিং নিউজ : করোনা তে আক্রান্ত বাংলা সিরিয়ালের জনপ্রিয় অভিনেতা নীল ভট্টাচার্য

129
- Advertisement -


করোনার প্রভাব এবার জনপ্রিয় বাংলা সিরিয়াল ‘কৃষ্ণকলি’র ওপর। সিরিয়ালের মুখ্য নায়কের শরীরেই বাসা বেঁধেছে করোনা। নায়ক নিজেই জানিয়েছেন সেকথা। দিন দুই আগে স্বাদ এবং গন্ধের অনুভূতি চলে গেছিল নীল এর। তারপর তিনি নিজে থেকেই করোনার পরীক্ষা করান এবং মঙ্গলবার তার রিপোর্ট পজিটিভ আসে।

- Advertisement -

‘কৃষ্ণকলি’ সিরিয়ালের নিখিল যার আসল নাম নীল ভট্টাচার্য তিনি প্রথম থেকেই ভীষণভাবে জনপ্রিয় বাঙালি দর্শকদের মধ্যে। বিশেষ করে মহিলা মহলে তাঁর জনপ্রিয়তা সবথেকে বেশি। এদিন নিজেই নিজের শরীরে করোনার বাসা বাঁধার খবর জানিয়ে নীল বলেন, ‘আজ সকালে করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। হোম কোয়ারান্টিনে আছি। চিত্রনাট্যে কিছু বদলের মাধ্যমে কাজ এগিয়ে নিয়ে যাওয়া হবে। তবে করোনা হয়েছে জানার পর বাবা-মা’র থেকে আলাদা রয়েছি। আমি কোনও জিনিসের গন্ধ পাচ্ছিলাম না দেখে করোনা পরীক্ষা করাই। এখন জ্বর নেই। প্রয়োজনে বাড়ি থেকে শুটিং করে পাঠাতে পারি। লকডাউনের মধ্যে এরকমভাবে শুটিং করে অভ্যেস হয়ে গিয়েছে। আপনাদের সকলকে বলবো, সাবধানে থাকুন’।

আপাতত ‘কৃষ্ণকলি’ সিরিয়ালে দেখা যাবেনা নিখিল কে। শ্যামা একাই টেনে নিয়ে যাবে সিরিয়ালের টিআরপি। তবে এর মধ্যেই ‘কৃষ্ণকলি’ টিম মেম্বারদের থেকে শুরু করে বাংলার তামাম দর্শকদের সকলেই অভিনেতার আরোগ্য কামনা করে চলেছে নিরন্তর।

আরোও পড়ুন :