রিয়ার পাশে এবার দাঁড়ালো ২৫০০ মানুষ, পড়ুন বিস্তারিত

68
- Advertisement -

Image Source : Google

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই তোলপাড় হয়েছে মিডিয়া। সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর নামে যবে থেকে কেস ফাইল করেছেন সুশান্তের বাবা কেকে সিং তবে থেকেই মিডিয়া ট্রায়াল শুরু হয়েছে রিয়া চক্রবর্তীকে নিয়ে। এবার এর প্রতিবাদে নামলেন ২৫০০ মানুষ এবং ৬০টি সংস্থা। এই ২৫০০ মানুষের মধ্যে রয়েছেন অনুরাগ কাশ্যপ থেকে শুরু করে রয়েছেন সোনম কাপুরের মতো ব্যক্তিত্ব।

- Advertisement -

এর আগে সলমন খান থেকে শুরু করে সঞ্জয় দত্ত প্রত্যেকেই একাধিক ঘটনায় অভিযুক্ত হয়েছেন, গ্রেফতার এমনকি দীর্ঘদিন হাজতবাসও করেছেন তবে তখন মিডিয়া তাদের প্রতি যে ধরনের সহানুভূতি দেখিয়েছিল, তা রিয়ার বেলা একেবারেই উধাও বরং মুখোরচক খবর পরিবেশন করে মানুষের কাছে রিয়াকে আরো ভিলেন করে তুলছে মিডিয়াই এমনটা দাবি করেছেন তারা।

সম্প্রতি ‘নিউজ মিডিয়া অফ ইন্ডিয়া’ নামক এক খোলা চিঠির মাধ্যমে রিয়ার পাশে দাঁড়িয়েছে বহু মানুষ থেকে শুরু করে সংস্থা। মহিলা বলেই রিয়াকে নিয়ে মিডিয়া ট্রায়াল হচ্ছে এমনটা দাবি করেছে মানুষ। ভারতের সংবাদমাধ্যমকে উদ্দেশ্য করে এই খোলা চিঠিতে লেখা হয়েছে, “আমরা ‘আপনাদের নিয়ে উদ্বিগ্ন! আপনারা ঠিক আছেন তো? আমরা জানি যে চাইলেই আপনাদের ভূমিকা অন্যরকমও হতে পারে। কারণ, সঞ্জয় দত্ত ও সলমন খানের ক্ষেত্রে তো আপনাদের সহানুভূতি দেখেছি। দুঃসময়ে ওঁদের পরিবার, ভক্ত এবং কেরিয়ারের কথা ভাবতে অনুরোধ করেছিলেন। কিন্তু সেই আপনারাই যখন এক তরুণীর ব্যাপার এল, যিনি কিনা এখনও দোষী প্রমাণিত নন, তাঁর চরিত্রহনন চালিয়ে যাচ্ছেন। আক্রমণ করা হচ্ছে রিয়ার পরিবারকেও। রিয়ার গ্রেপ্তারিকে জয় হিসেবে দেখাচ্ছেন। কেন?” প্রশ্ন তুলেছেন অনুরাগ, সোনম, জোয়া আখতাররা।

আরোও পড়ুন :